ফুটবল

বঙ্গবন্ধু স্মৃতি ফুটবল টুর্নামেন্টে সিঙ্গাপুর ট্রেনিং সেন্টার চ্যাম্পিয়ন

By মেহেরপুর নিউজ

September 30, 2022

মেহেরপুর নিউজ:

মেহেরপুর সিটি ক্লাবের উদ্যোগে বঙ্গবন্ধু স্মৃতি ফুটবল টুর্নামেন্টে সিঙ্গাপুর ট্রেনিং সেন্টার চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে। শুক্রবার বিকালে মেহেরপুর সরকারি কলেজ মাঠে অনুষ্ঠিত ফাইনাল খেলায় সিঙ্গাপুর ট্রেনিং সেন্টার ২-০ চুয়াডাঙ্গার উক্ত একাদশকে পরাজিত করে।

খেলার প্রথমার্ধে ২৩ মিনিটের সময় নাইজেরিয়ান খেলোয়ার ওসমান গোল করে দলকে এগিয়ে নেন। দ্বিতীয়ার্ধে ২৩ মিনিটে ওসমান আরও একটি গোল করে নিজের এবং দলের গোলের ব্যবধান দ্বিগুণে পরিণত করেন। শেষ পর্যন্ত ওসমানের দেওয়া ওই ২ গোলেই সিঙ্গাপুর ট্রেনিং সেন্টার শিরোপা সহ নগদ ১ লক্ষ টাকা পুরস্কার লাভ করেন।

খেলায় বিজয়ী দলের ওসমান ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন।খেলা শেষে মেহেরপুর জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি ও মেহেরপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবদুস সামাদ বাবলু বিশ্বাস প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চ্যাম্পিয়ন সিঙ্গাপুর ট্রেনিং সেন্টারকে ট্রফিসহ নগদ ১ লক্ষ টাকা এবং রানারআপ চুয়াডাঙ্গার উক্ত একাদশকে ৫০ হাজার টাকা ও ট্রফি প্রদান করেন।

মেহেরপুর সিটি ক্লাবের সভাপতি রাশেদুল ইসলাম আনন্দ’র সভাপতিত্বে সমাপনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন টুর্নামেন্ট কমিটির আহ্বায়ক হামিদুল ইসলাম, সদস্য সচিব মতিয়ার রহমান।পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অন্যদের মধ্যে সিটি ক্লাবের উপদেষ্টা ও গ্রাম বাংলার স্বত্বাধিকার শাহজাহান আলী, জুলফিকার আলী প্রমুখ উপস্থিত ছিলেন।