ফুটবল

বঙ্গবন্ধু স্মৃতি ফুটবল টুর্নামেন্টে বাউট শাপলা ক্লাব জয়ী

By মেহেরপুর নিউজ

September 28, 2023

মেহেরপুর নিউজ:

মেহেরপুর সদর উপজেলার মোমিনপুর ডায়মন্ড ক্লাবের উদ্যোগে বঙ্গবন্ধু স্মৃতি ফুটবল টুর্নামেন্টে বাউট শাপলা ক্লাব জয়লাভ করেছে। বৃহস্পতিবার বিকেলে মোমিনপুর মাঠে অনুষ্ঠিত খেলায় পিছিয়ে পড়েও বাউট শাপলা ক্লাব ৪-১ গোলে হানিফ স্পোর্টিং ক্লাবকে পরাজিত করে।

খেলায় প্রথমার্ধের ৬ মিনিটের মাথায় হানিফ স্পোর্টিং এর শিশির গোল করে দলকে এগিয়ে নেন। শক্তিশালী বাউট শাপলা ক্লাব প্রথমে গোল খেয়ে গোল পরিষদের জন্য মরিয়া হয়ে ওঠে।এবং ফলও পায় খুব দ্রুত। প্রথমার্ধের ২০ মিনিটের মাথায় জীবন এবং দুই মিনিটের ব্যবধানে সেলিম গোল করে প্রথমার্ধে ২-১ গোলে এগিয়ে যায়। দ্বিতীয়ার্ধে শুরু থেকেই বাউট শাপলা ক্লাব আক্রমণের ধার বাড়িয়ে দেয়।

দ্বিতীয়ার্ধের ১৯ মিনিটের মাথায় সেলিম এবং ২৪ মিনিটের মাথায় উজ্জ্বল গোল করে শেষ পর্যন্ত ৪-১ গোলের বড় ব্যবধানে জয়লাভ করে মাঠ ছাড়ে। খেলায় বিজয়ী দলের উজ্জ্বল সেরা খেলোয়াড়। এবং সেলিম সেরা গোলদাতা পুরস্কার লাভ করেন। খেলা শেষে পুরস্কার বিতরণ করা হয়। ডায়মন্ড ক্লাবের সভাপতি জয়নাল আবেদীন, ইউপি সদস্য জাহাঙ্গীর হোসেন বাবু, রিপন আলী, শফি মীর উপস্থিত থেকে ম্যান অব দ্য ম্যাচের পুরস্কার তুলে দেন। এর আগে বাড়াদী ইউনিয়নের চেয়ারম্যান মোমিনুল ইসলাম খেলার উদ্বোধন করেন।