ফুটবল

বঙ্গবন্ধু স্মৃতি ফুটবল টুর্নামেন্টে সৃজনশীল একাদশ সেমিফাইনালে

By মেহেরপুর নিউজ

October 12, 2023

মেহেরপুর নিউজ:

মেহেরপুর সদর উপজেলার মোমিনপুর ডায়মন্ড ক্লাবের উদ্যোগে বঙ্গবন্ধু স্মৃতি ফুটবল টুর্নামেন্টে সৃজনশীল একাদশ শেষ দল হিসেবে সেমিফাইনালে খেলার যোগ্যতা অর্জন করেছে।

বৃহস্পতিবার বিকেলে মোমিনপুর মাঠে অনুষ্ঠিত শেষ কোয়ার্টার ফাইনাল খেলায় সৃজনশীল একাদশ টাইব্রেকারে ৫-৪ গোলে কৃষি বিশ্ববিদ্যালয়কে পরাজিত করে। নির্ধারিত সময় খেলাটি ১-১ গোলে অমীমাংসিতভাবে শেষ হওয়ায় টাইব্রেকারের আশ্রয় গ্রহণ করতে হয়। খেলায় সৃজনশীল একাদশের পক্ষে প্রান্ত, রকি, গাফফার, রহমত এবং খালিদ করে গোল করেন। কৃষি বিশ্ববিদ্যালয়ের পক্ষে লিমন, আকাশ, সোহার্দ্য এবং তন্ময় গোল করেন। এর আগে খেলায় প্রথমার্ধের ১০ মিনিটের মাথায় কৃষি বিশ্ববিদ্যালয়ের পক্ষে আকাশ গোল করে দলকে এগিয়ে নেন।

২৯ মিনিটের সময় কৃষি বিশ্ববিদ্যালয়ের লিমন নিজেদের জালে বল ফেললে আত্মঘাতী গোলের সুবাদে খেলায় সমতা ফেরে।নির্ধারিত সময় আর কোন গোল না হওয়ায় খেলাটি টাইব্রেকারে গড়ায়।

খেলায় বিজয়ী দলের মুগ্ধ সেরা খেলোয়াড় এবং বিজিত দলের গোলরক্ষক মতিয়ার সেরা গোলদাতার পুরস্কার লাভ করেন। খেলা শেষে পুরস্কার বিতরণ করা হয়। ডায়মন্ড ক্লাবের সভাপতি জয়নাল আবেদীন, ইউপি সদস্য জাহাঙ্গীর হোসেন বাবু, রিপন আলী, শফিমীর,জসিম উপস্থিত থেকে ম্যান অব দ্য ম্যাচের পুরস্কার তুলে দেন।