ফুটবল

বঙ্গবন্ধু স্মৃতি ফুটবল টুর্নামেন্টে সৃজনশীল একাদশ চ্যাম্পিয়ন

By মেহেরপুর নিউজ

December 22, 2023

মেহেরপুর নিউজ:

মেহেরপুর সদর উপজেলার মোমিনপুর ডায়মন্ড ক্লাবের উদ্যোগে  বঙ্গবন্ধু স্মৃতি ফুটবল টুর্নামেন্টে সৃজনশীল একাদশ চ্যাম্পিয়ন হওয়ার অর্জন করেছে। শুক্রবার বিকেলে মোমিনপুর মাঠে অনুষ্ঠিত ফাইনাল খেলায় সৃজনশীল একাদশ টাইব্রেকারে ৪-১ গোলে বাউট শাপলা ক্লাবকে পরাজিত করে।

নির্ধারিত সময় খেলাটি গোল শূন্যভাবে শেষ হওয়ায় টাইব্রেকারের আশ্রয় গ্রহণ করতে হয়।টাইব্রেকারে সৃজনশীল একাদশের পক্ষে মতিন, প্রান্ত, রহমত এবং গাফফার একটি করে গোল করেন।

বাউট শাপলা ক্লাবের পক্ষে জীবন একটি গোল করেন। বাউটের সেলিম এবং রিপনের গোল সৃজনশীল একাদশের গোলরক্ষক শাওন প্রতিহত করেন। খেলায় বিজয়ী দলের মুগ্ধ সেরা খেলোয়াড় এবং গোলরক্ষক শাওন সেরা গোলরক্ষকের পুরস্কার লাভ করেন।

এর আগে জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন ফাইনাল খেলার উদ্বোধন করেন। এসময় জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক এডভোকেট ইব্রাহিম শাহীন, বাড়াদি ইউনিয়নের চেয়ারম্যান মোমিনুল ইসলাম, মোমিনপুর ডায়মন্ড ক্লাবের সভাপতি জয়নাল আবেদীন, সাধারণ সম্পাদক রিপন আলী প্রমুখ উপস্থিত ছিলেন। পরে খেলা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

বাড়াদি ইউনিয়নের চেয়ারম্যান মোমিনুল ইসলাম পুরস্কার তুলে দেন। ডায়মন্ড ক্লাবের সভাপতি জয়নাল আবেদীন, ইউপি সদস্য জাহাঙ্গীর হোসেন বাবু, রিপন আলী, জসিম প্রমুখ এসময় সেখানে উপস্থিত ছিলেন।