ফুটবল

বঙ্গমাতা প্রাথমিক বিদ্যালয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে রাজাপুর জয়ী

By মেহেরপুর নিউজ

July 19, 2023

মেহেরপুর নিউজ:

মেহেরপুর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসের উদ্যোগে মেহেরপুর সদর উপজেলার মেহেরপুর সদর উপজেলার বুড়িপোতা ইউনিয়ন পর্যায়ের বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব প্রাথমিক বিদ্যালয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে রাজাপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় বুড়িপোতা ইউনিয়ন পর্যায়ে চ্যাম্পিয়ন হয়ে সদর উপজেলা পর্যায়ে খেলার যোগ্যতা অর্জন করেছে।

বুধবার বিকালে গোভীপুর মাধ্যমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত বুড়িপোতা ইউনিয়ন পর্যায়ের ফাইনাল খেলায় রাজাপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় টাইব্রেকার ৪-২ গোলে ঝাঁঝা সরকারী প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে। নির্ধারিত সময় খেলাটি গোলশূন্যভাবে শেষ হওয়ায় খেলাটি শেষ পর্যন্ত টাইব্রেকারে গড়ায়।টাইব্রেকারের রাজাপুরের পক্ষে সোনিয়া মারিয়া রাখি এবং চাঁদনী একটি করে গোল করেন। ঝাঁঝার পক্ষে রোকসানা এবং লামিয়া একটি করে গোল করেন।

খেলায় চাঁদনী সেরা খেলোয়াড় নির্বাচিত হন। খেলা শেষে সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার আসাবুদ্দৌলা খেলা শুরুর পূর্বে উভয় দলের খেলোয়ারদের সাথে পরিচিত হন। এবং খেলা শেষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন। এ সময় অন্যদের মধ্যে গোভীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শামসুল আরেফিন বাবু,বুড়িপোতা সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক নুরুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।