অন্যান্য

বর্তমান সরকারের আমলে জেলার সকল কাঁচা রাস্তা পাকাকরণ করা হবে — এমপি ফরহাদ হোসেন

By মেহেরপুর নিউজ

February 13, 2016

মেহেরপুর নিউজ,১৩ ফেব্রুয়ারী: মেহেরপুর-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি ফরহাদ হোসেন বলেছেন, একজন শিক্ষিত মানুষ যে কোনো সময় এলাকার পরিবর্তন ঘটাতে পারে। তিনি বলেন, বর্তমান সরকারের উন্নয়নের ধারাবাকিতায় দেশের রাস্তাঘাট থেকে শুরু করে সকল স্তরে উন্নয়নের কাজ চলছে।

সংসদ সদস্য বলেন, আমার মেয়াদে জেলার সকল কাচা রাস্তা পাকাকরণ করার ব্যবস্থা করবো। শনিবার দুপুরে সদরের হাতিভাঙ্গা মাধ্যমিক বিদ্যালয়ের একাডেমীক ভবন নির্মানের ভিত্তি প্রস্থর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য এ কথা বলেন। বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মহিউদ্দিন আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক অ্যাড. ইব্রাহিম শাহিন,

আমঝুপি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মতিয়ার রহমান, আমদহ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবু বকর, প্রধান শিক্ষক শফিকুল ইসলাম, প্রকৌশলী নুর ইসলাম, সহকারী শিক্ষক আইয়ুব আলী প্রমুখ ।

এর আগে সংসদ সদস্য বিদ্যালয়ের একাডেমীক ভবনের নিমার্ন কাজের নাম ফলক উন্মোচন করা হয়। এ সময় সেখানে মোনাজাত কর হয়। মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদপ্তরের উদ্যোগে ৫৮ লাখ ৫০ হাজার টাকা ব্যায়ে দ্বিতল একাডেমীক ভবন নির্মান করা হবে। এদিকে, সংসদ সদস্য পরে ফিতা কেটে বিদ্যালয়ের অফিস ভবনের উদ্বোধন করেন।