টপ নিউজ

বর্তমান সরকার প্রধান শেখ হাসিনার জন্য এই অঞ্চলের মানুষ বড় বড় বিল্ডিং দেখতে পাচ্ছে- প্রতিমন্ত্রী

By মেহেরপুর নিউজ

November 28, 2019

মেহেরপুর নিউজ:

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলেছেন, দেশ স্বাধীনের অনেক বছর পরও এই অঞ্চলের কোন উন্নয়ন হয়েছিল না।

তিনি আরও বলেন, এই এলাকার স্কুলের উন্নয়ন বলতে এখানে টিনের ঘর ছাড়া কিছু ছিল না। বর্তমান সরকার ক্ষমতায় আসার পরে আজ এখানে দৃষ্টিনন্দন বিল্ডিং হয়েছে। আর এর সবকিছুই সম্ভব হয়েছে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা সফল রাষ্ট্রনায়ক শেখ হাসিনার জন্য। বর্তমান সরকার প্রধান শেখ হাসিনার জন্য আজ এই অঞ্চলের মানুষ বড় বড় বিল্ডিং দেখতে পাচ্ছে।

জনপ্রশাসন প্রতিমন্ত্রী বৃহস্পতিবার বিকালে মেহেরপুরের মহাজনপুর মহাবিদ্যালয় প্রাঙ্গণে এক বিশাল সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন। মহাজনপুর  ইউনিয়নের চেয়ারম্যান আমাম হোসেন মিলু সভাপতিত্বে সমাবেশে স্বাগত বক্তব্য রাখেন মহাজনপুর মহাবিদ্যালয়ের অধ্যক্ষ সাইদুর রহমান। শরীরচর্চা শিক্ষক শামিম জাহাঙ্গীর সেন্টু সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন মেহেরপুর সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বোরহান উদ্দিন আহমেদ চুন্নু,আওয়ামীলীগ নেতা গোলাম মোস্তফা, নুরুল ইসলাম, জেলা ছাত্রলীগের সভাপতি আবদুস সালাম বাঁধন, মুজিবনগর উপজেলা ছাত্রলীগের সভাপতি হেলাল উদ্দিন প্রমূখ। অনুষ্ঠানের মানপত্র পাঠ করেন কলেজ ছাত্রী জান্নাতুল নাঈম।