টপ নিউজ

বর্ধিত সভার নামে রঙ্গলীলা-জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মৃদুল

By মেহেরপুর নিউজ

February 10, 2020

মেহেরপুর নিউজ:

জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এর নামে কটুক্তি করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে মেহেরপুর জেলা যুবলীগ।সোমবার বিকেলের দিকে এ সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক সরফরাজ হোসেন মৃদুল এর সভাপতিত্বে মেহেরপুর প্রেসক্লাবের সামনে অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন সদর উপজেলা কৃষক লীগের সভাপতি জাফর ইকবাল, যুবলীগ নেতা মিজানুর রহমান হিরন, মেহেরপুর সদর উপজেলা যুবলীগের সভাপতি আনোয়ার হোসেন, মুজিবনগর উপজেলা যুবলীগের সভাপতি কামরুল হাসান চাদু, গাংনী উপজেলা সভাপতি মোশারফ হোসেন, সাধারণ সম্পাদক শফিক কামাল পলাশ, সহ-সভাপতি শেখ কামাল, সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম, জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক মতিয়ার রহমান, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি বারিকুল ইসলাম লিজন, আবু সামা সাগর প্রমূখ।

এর আগে জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক সরফরাজ হোসেন মৃদুল এর নেতৃত্বে একটি বিশাল বিক্ষোভ মিছিল বের করা হয়। মেহেরপুর শহীদ শামসুজ্জোহা নগর উদ্যান থেকে শুরু করে বিক্ষোভ মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে মেহেরপুর প্রেসক্লাবের সামনে গিয়ে শেষ হয়।

প্রতিবাদ সমাবেশে বক্তারা গত ৫ ফেব্রুয়ারি শহর আওয়ামী লীগের বর্ধিত সভায় জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন জেলা প্রশাসক আতাউল গনি সহ প্রশাসনিক কর্মকর্তাদের বিরুদ্ধে মিথ্যা ও উদ্দেশ্যপ্রণোদিত বক্তব্য রাখার তীব্র প্রতিবাদ জানায়।

প্রতিবাদ সমাবেশে জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক সরফরাজ হোসেন মৃদুল বলেন, গত ৫ তারিখে শহর আওয়ামীলীগের বর্ধিত সভার নামে যে রঙ্গলীলার আয়োজন করা হয়েছিল। সেখানে মুজিববর্ষ পালনের কথা না বলে মেহেরপুরের কিংবদন্তি নেতা মরহুম ছহিউদ্দীনের সুযোগ্য পুত্র মাটি ও মানুষের নেতা জনপ্রশাসন প্রতিমন্ত্রী অধ্যাপক ফরহাদ হোসেনের নামে কটুক্তি করা হয়েছে। একটি মহল জামায়াত ও বিএনপির সাথে হাত মিলিয়ে জাতির পিতা বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা উন্নয়নে মহাসড়কে বাধা গ্রস্থ্য করার জন্য একটি হিনো ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। এই হীন ষড়যন্ত্রে তা আমাদেরকে প্রতিরোধ করতে হবে।