টপ নিউজ

বাংলাদেশের প্রত্যেকটি মানুষের আর্থিক স্বচ্ছলতা থাকবে-জনপ্রশাসন প্রতিমন্ত্রী

By মেহেরপুর নিউজ

February 22, 2020

মেহেরপুর নিউজ:

মেহেরপুর জেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের উদ্যোগে মহিলা বিষয়ক অধিদপ্তর কর্তৃক পরিচালিত “কর্মজীবী ল্যাকটেটিং মাদার সহায়তা তহবিল “কর্মসূচির আওতায় হেল্থ ক্যাম্পের উদ্বোধন করা হয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলেন, আজকে মানুষের মাঝে আওয়ামী লীগের ব্যাপারে আস্তা এসেছে এই কারণে যে আওয়ামী লীগ উন্নয়নের সরকার। আজকে আমরা আপনাদের জন্য কাজ করছি উন্নয়নের জন্য কাজ করছে। প্রতিমন্ত্রী আরও বলেন, জাতির পিতার স্বপ্ন ছিল বাংলাদেশের প্রত্যেকটি মানুষের আর্থিক স্বচ্ছলতা থাকবে। আজকে কিন্তু সেই আশা পূরণ হয়েছে।

শনিবার সকালে মেহেরপুর জেলা প্রশাসন চত্বরে এ হেলথ ক্যাম্পের উদ্বোধন করা হয়। মেহেরপুর জেলা প্রশাসক মোঃ আতাউল গনির সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার এসএম মুরাদ আলি, অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ তৌফিকুর রহমান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাসুদুল আলম,সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার অলোক কুমার দাস । বক্তব্য রাখেন মেহেরপুর জেলা মহিলা বিষয়ক অধিদপ্তর এর উপ-পরিচালক এস এম শফিউল আজম।