জাতীয় ও আন্তর্জাতিক

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির কর্মকর্তা-কর্মচারীদের অনির্দিষ্টকালের কর্মবিরতি স্থগিত

By মেহেরপুর নিউজ

September 20, 2016

ডেস্ক রিপোর্ট, ২০ সেপ্টেম্বর:

সরকার ঘোষিত অষ্টম জাতীয় পে-স্কেল পূর্ণাঙ্গ বাস্তবায়নের দাবিতে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির কর্মকর্তা-কর্মচারীদের অনির্দিষ্টকালের কর্মবিরতি আগামী ৩১ অক্টোবর পর্যন্ত স্থগিত করা হয়েছে। সোসাইটির  ট্রেজারার  নেতৃত্বে ব্যবস্থাপনা পর্ষদের ৫ সদস্যের প্রতিনিধিদল ও সোসাইটির মহাসচিব, উপমহাসচিবের সাথে কর্মকর্তা-কর্মচারীদের আলোচনাকালে নায্য দাবীর সাথে একাত্নতা ঘোষণা এবং আগামী বোর্ড সভায় তা বাস্তবায়ন বিষয়ে ইতিবাচক সিদ্ধান্ত গ্রহণের আশ্বাসের প্রেক্ষিতে এই আন্দোলন সামায়িকভাবে স্থগিত করা হয়েছে বলে জানিয়েছেন আন্দোলন বাস্তবায়ন কমিটির সভাপতি ও সোসাইাটির প্রশাসন বিভাগের পরিচালক সিরাজুল ইসলাম মোল্লা।

আজ মঙ্গলবার সকালে সোসাইটির কনফারেন্স রুমে অনুষ্ঠিত আন্দোলন বাস্তবায়ন কমিটির সভায় সকলের সর্বসম্মতিতে আন্দোলন স্থগিতের এই সিদ্ধান্ত গৃহিত হয়। তবে ৩১ অক্টোবরের মধ্যে দাবী মানা না হলে পুনরায় কর্মবিরতিসহ অন্যান্য কর্মসূচি গ্রহণ করা হবে।

উল্লেখ্য, গত ২৮ আগস্ট থেকে অষ্টম জাতীয় পে স্কেল পূর্ণাঙ্গ বাস্তবায়নের দাবীতে অনির্দিষ্টকালের জন্য কর্মবিরতি ও মানববন্ধন কর্মসূচি পালন করে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারীরা। এ লক্ষ্যে সোসাইটির প্রেসিডেন্ট ও মহামান্য রাষ্ট্রপতি এবং মাননীয় প্রধানমন্ত্রী হস্তক্ষেপ কামনা করা হয়।

আন্দোলনের সংবাদ প্রকাশের জন্য সকল গণমাধ্যমকে ধন্যবাদ জানানো হয়।