বর্তমান পরিপ্রেক্ষিত

মেহেরপুর -১ আসনের সংসদ সদস্য জয়নাল আবেদীন হৃদরোগে আক্রান্ত ।। স্কয়ার হাসপাতলে ভর্তি

By মেহেরপুর নিউজ

December 11, 2010

মেহেরপুর নিউজ ২৪ ডট কম,১১ ডিসেম্বর : বানিজ্য মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মেহেরপুর -১ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন হৃদরোগে আক্রান্ত হয়েছেন। আজ শনিবার ভোর ৫ টার সময় তিনি হৃদ রোগে আক্রান্ত হন।মেহেরপৃুর সিভিল সার্জন ডা.আব্দুস শহিদ এর নেতৃত্বে একটি মেডিকেল টিমের তত্বাবধানে চিকিৎসা চলছে বলে জানা গেছে। সিভিল সার্জন ডা. আব্দুস শহিদ জানান,তার শরিরে উচ্চ চাপ বেড়েছে। তিনি ষ্ট্রোক করেছেন। তার অবস্থা ক্রমশই অবনতির দিকে যাচ্ছে। তাকে দ্র“ত ঢাকায় নেয়া প্রয়োজন। সংসদ সদস্য জংয়নাল আবেদেিনর পারিবারিক সূত্রে জানা গেছে, শুক্রবার বিকালে মেহেরপুর শহীদ সামসুজ্জোহা পার্কে  সচেতন নাগরিক সমাজের আয়োজনে শহর

আওয়ামীলীগের সভাপতি এ্যাডভোকেট ইয়ারুল ইসলামের সংবর্ধনা অনুষ্টানের পরপরই তিনে অসুস্থ হয়ে পড়েন।সারা রাত অসুস্থ অবস্থায় থাকার পর আজ ভোর সাড়ে ৫ টার দিকে তিনি হৃদরোগে আক্রান্ত— হন।তার উন্নত চিকিৎসার জন্য আজ সকাল ১১ টায় হেলিকপ্টার যোগে ঢাকায় নেয়া হয়েছে সংসদ সদস্যর স্ত্রী তহমিনা বলেন,  ভোরে নামাযের জন্য উঠওলে হঠাৎ করে অসুস্থ হয়ে পড়ে। বস্থা ক্রমশ্ অবনতির দিকে গেলে দ্রুত ড্ক্তার ডাকা হয়। প্রক্রিয়া চলছে বলে তার পরিবার সূত্রে জানা যায়।

হাসপাতাল সূত্র জানায়, জয়নাল আবেদীনের ইকো কার্ডিওগ্রাফি করা হলে তার হার্ট অ্যাটাক ধরা পড়ে। বর্তমানে তিনি হাসপাতালের সিসিইউতে ভর্তি রয়েছেন।

তাকে ৪৮ ঘণ্টার পর্যবেক্ষণে রাখা হয়েছে। তবে তার শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে।

বিকেলে সিসিইউতে যোগাযোগ করা হলে জয়নাল আবেদীন ঘুমাচ্ছেন বলে জানানো হয়।

ডা. মিজানুর রহমান  মেহেরপুর নিউজকে বলেন, ‘জয়নাল আবেদীনের শারীরিক অবস্থা উন্নতির দিকে। এখন তার বুকে কোনো ব্যথা নেই। তবে ৪৮ ঘণ্টার জন্য তাকে সিসিইউতে পর্যবেক্ষণে রাখা হয়েছে। এ সময় পার হলে বলা যাবে তিনি আশক্সঙ্কামুক্ত কিনা।’

এদিকে সংসদ সদস্য জয়নাল আবেদীনের অসুস্থতার খবর পেয়ে তার বাসায় মেহেরপুর জেলা প্রশাসক বেনজামিন হেমব্রম,মেহেরপুর পৌর মেয়র মোতাছিমবিল­াহ মতু,জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ,মেহেরপুর প্রেসক্লাবের সাধারন সম্পাদক পলাশ খন্দকার সহ মেহেরপুরের সকল স্তরের মানুষ তাকে দেখতে যান।