টপ নিউজ

বামন্দীকে উপজেলা করা হবে … প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন

By মেহেরপুর নিউজ

June 02, 2019

মেহেরপুর নিউজ, ২ জুন:

মেহেরপুরের উন্নয়নে এর আগেও কাজ করেছি এই জেলার সার্বিক উন্নয়নে চেষ্টা করেছি। তবে যতটুকু উন্নয়ন হওয়া উচিৎ সেটা সেই সময় করা সম্ভব হয়নি। রবিবার সন্ধ্যায় মেহেরপুরের গাংনী উপজেলা পরিষদ আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ও জেলা আওয়ামী লীগের সভাপতি ফরহাদ হোসেন।

উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এম এ খালেক এর সঞ্চালনায় ও নির্বাহি কর্মকর্তা বিষ্ণু পদ পালের সভাপতিত্বে প্রতিমন্ত্রী আরো বলেন, মন্ত্রী হওয়ার আগে আমি ও গাংনী আসনের সাবেক এমপি মকবুল হোসেন দুজনেই আমাদের নির্বাচিত এলাকার উন্নয়নে চেষ্টা করেছি। হয়তো যতটুকু উন্নয়ন চেয়েছিলাম ততটুকু করতে পারিনি। তবে এবার আমি আশাবাদি আমাদের মেহেরপুর জেলার প্রতিটি অঞ্চলের উন্নয়ন ব্যাপকভাবে করা হবে।

প্রতিমন্ত্রী বলেন, গাংনী উপজেলার বামন্দীকেও উপজেলা করার চেষ্টা চলছে। অচিরেই বামন্দীকে উপজেলা করা হবে। তাছাড়াও মেহেরপুর সদরের কয়েকটি ইউনিয়নকে ভেঙ্গে আরো কয়েকটি ইউনিয়ন করা হবে। ফলে আমাদের মেহেরপুর জেলায় উন্নয়নের জন্য আগের চেয়ে আরো বেশি বরাদ্দ পাওয়া যাবে তাতে করে আগের যে কোন সময়ের চেয়ে আরো বেশি উন্নয়ন করা সম্ভব হবে। তিনি বলেন আমাদের দেশ এখন আর গরীব নেই এখন আমাদের দেশ এখন ধনী দেশের কাতারে চলে আসছে। এটা সম্ভব হয়েছে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দিক নির্দেশনাতে। জননেত্রী শেখ হাসিনার হাতে যতদিন বাংলাদেশ রয়েছে ততদিন আমাদের দেশ আরো উন্নত হবে।

ইফতার ও দোয়া মাহফিলে বিশেষ অতিথি হিসেবে উপস্থিৎ ছিলেন মেহেরপুর-২ গাংনী আসনের সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাহিদুজ্জামান খোকন, সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন, জেলা প্রশাসক আতাউল গনি, জেলা পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান,  জেলা পরিষদের চেয়ারম্যান গোলাম রসুল, সদর উপজেলা চেয়ারম্যান এডভকেট ইয়ারুল ইসলাম, মেহেরপুর পৌর মেয়র মাহফুজুর রহমান রিটন, গাংনী পৌর মেয়র আশরাফুল ইসলাম প্রমুখ।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে জেলা পরিষদের সদস্য শাহানা ইসলাম শান্তনা, মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা ইয়াসমীন, কাথুলি ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান, মটমুড়া ইউপি চেয়ারম্যান মো: সোহেল আহম্মেদ সহ জেলা ও উপজেলার সকল দফতরের কর্মকর্তা এবং আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের নেতা কর্মী বৃন্দ উপস্থিত ছিলেন।