বর্তমান পরিপ্রেক্ষিত

বামন্দীতে মােটরসাইকেলের রং পাল্টে বেশি মূল্যেই বিক্রির অভিযোগ

By মেহেরপুর নিউজ

August 10, 2022

 গাংনী প্রতিনিধি :

মেহেরপুরের গাংনী উপজেলার বামন্দী শহরের একটি শাে-রুমে নতুন বাজাজ পালসার মোটর সাইকেলের রং পরিবর্তন করে ক্রেতার কাছে বেশি মূল্যেই বিক্রি করার অভিযোগে উঠেছে। অভিযােগের সূত্র ধরে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের একটিদল বামন্দী বাজারের আমিরুল বাজাজ পয়েন্টে অভিযান পরিচালনা করে।

বুধবার দুপুরের দিকে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের চুয়াডাঙ্গার একটি দল এ অভিযান পরিচালনা করে। এসময় মোটর সাইকেলের গেইটপাশ কোম্পানী কর্তৃক অন্যান্য কাগজপত্র বাজাজ পয়েন্টে না থাকায় এবং বিকেলের মধ্যে ওইসব কাগজ দেওয়ার শর্তে অভিযান স্থগিত করা হয়। একজন ক্রেতার দাবি, আমিরুল বাজাজ পয়েন্টে কাল রংয়ের উপর লাল শেড দেওয়া বাজাজ পালসার মোটরসাইকেল কিনেছি। কিন্তুু এখন পরিস্কার করতে গিয়ে দেখতে পাওয়া যাচ্ছে কাল রংয়ের নিচে নীল রং রয়েছে।

অপরদিকে এদিন দুপুরে বামন্দী বাজারের কিরণ ট্রেডার্সে পণ্যের মেয়াদ না থাকায় ১৫ হাজার টাকা ও সুজন মিষ্টান্ন ভান্ডারে তৈরী মিষ্টিতে মেয়াদ উর্ত্তীণ তারিখ না থাকায় ৫ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। অভিযানে নেতৃত্ব প্রদান করেন, জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর চুয়াডাঙ্গা- মেহেরপুরের সহকারী পরিচালক সজল আহম্মেদ।