নির্বাচন

বারাদি ইউপি নির্বাচনে ৩ চেয়ারম্যান প্রার্থীর মনোনয়নপত্র জমা

By মেহেরপুর নিউজ

May 16, 2022

মেহেরপুর নিউজ:

আগামী ১৫ জুন অনুষ্ঠিতব্য মেহেরপুর সদর উপজেলার নব গঠিত বারাদি ইউনিয়নের নির্বাচনকে সামনে রেখে চেয়ারম্যান পদে ৩ জন। সংরক্ষিত মহিলা সদস্য পদে ১০ জন এবং সাধারন সদস্য পদে ৪৩ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র জমা দিয়েছেন।

সোমবার বিকাল পর্যন্ত প্রার্থীরা রিটার্নিং অফিসারের কার্যালয়ে উপস্থিত হয়ে তাদের মনোনয়নপত্র জমা দেন। সোমবার বিকাল পর্যন্ত চেয়ারম্যান পদে আরমান আলী, হাসিবুল হাসান বাবু ও নুরু উস সাফ তাদের মনোনয়নপত্র জমা দেন।

সংরক্ষিত সদস্য পদে ১ নং ওয়ার্ডে পুষ্পরানি, সালমা, বিউটি ও শাহিনা, ২ নং ওয়ার্ডে সাগরিকা ও আজমিরা বুলবুলি, ৩ নং ওয়ার্ডে ফারজানা শাহনাজ ও খাদিজা তাদের মনোনয়নপত্র জমা দেন।

এদিকে নবগঠিত বাড়াদী ইউনিয়নের সাধারণ সদস্য পদে ১ নম্বর ওয়ার্ডে মুক্তি, মোস্তাফিজুর, সাবদার, কাসেদ ও আসাদুল,২ নাম্বার ওয়ার্ডে ইমাম-উল-হক, আব্দুস সালাম, আশরাফুজ্জামান, মোখলেসুর রহমান ও শফি মীর, ৩ নং ওয়ার্ডে আলমগীর, রিপন, তারিকুল, আকরাম, রবিউজ্জামান বাবু ও শরিফুল ইসলাম, ৪নং ওয়ার্ডে রিপন, স্বাধীন, মুর্শিদকুলি মেঘা ও মহরম হোসেন, ৫ নং ওয়ার্ডে সাইফুল, তাহাজ উদ্দিন, বেলাল উদ্দিন, সাজ্জাদ হোসেন ও কামরুজ্জামান।

এছাড়াও ৬ নং ওয়ার্ডে জাহাঙ্গীর ও শফিকুর রহমান, ৭ নং ওয়ার্ডে মিজানুর রহমান, রফিকুল ইসলাম ও রেজাউল, কামাল, ৮ নং ওয়ার্ডে সাইদুর, শফিকুল, শফিকুর,সোহাগ, জয়নাল, সিদ্দিক আজিজ বাবলু ও জাকির হোসেন এবং ৯ নম্বর ওয়ার্ডে আজিজুল, এমদাদুল, জাহাঙ্গীর, দেলোয়ার ও সুলতান আলী তাদের মনোনয়নপত্র জমা দেন।