টপ নিউজ

বালিয়াকান্দিতে অগ্নিকাণ্ড : পাঁচ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি !

By মেহেরপুর নিউজ

May 30, 2020

গোপালগঞ্জ প্রতিনিধিঃ

গোপালগঞ্জ জেলার মুকসুদপুর উপজেলার ঐতিহ্য বাহী ভাবড়াশুর ইউনিয়নের বালিয়াকান্দি গ্রামের হাটবাড়িতে আগুনের লেলিহান শিখায় নিরীহ ভালো মানুষ কামরুল মুন্সীর দুটি ঘর পুড়ে ভস্মীভূত হয়ে গেছে ।

আগুনের রুদ্র মুর্তিতে লন্ডভন্ড হয়ে যাওয়া কামরুল ইসলাম বলেন, “জীবনে কখনো কারো ক্ষতি করিনি, তারপরও মেনে নিয়েছি কারণ : মহান আল্লাহ তায়ালা রাব্বুল আলামীন যা করেন বান্দার মঙ্গলের জন্যই করেন” ।

প্রতিবেশী ও প্রত্যক্ষদর্শীরা জানায়, কামরুল মিয়ার ৫ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে ।ধারণা করা হচ্ছে, রান্নাঘর থেকেই আগুনের সূত্রপাত হয়েছে।

আগুন আমরা নিয়ন্ত্রণে নেয়ার চেষ্টা করেছি পাশাপাশি ফায়ার সার্ভিসের কর্মীরা আমাদের সহযোগিতা ঘটনাস্থলে থাকা ৭ নং ভাবড়াশুর ইউনিয়নের সুযোগ্য চেয়ারম্যান – ” জনাব রিফাতুল আলম মূছা”- এর কাছে জানতে চাইলে তিনি বলেন, এটা একটি মর্মস্পর্শী ঘটনা যেটাতে কামরুজ্জামান মুন্সীর ৫ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে, সরকার সহ সকলের আন্তরিক সহযোগিতা কামনা করছি ! ধন্যবাদ জানাচ্ছি মুকসুদপুর ফায়ার সার্ভিস স্টেশন মাস্টার রাজিব হোসেনকে তার দ্রুত তৎপরতায় ক্ষয়ক্ষতির হাত থেকে প্রতিবেশীদের রক্ষা করা সম্ভব হয়েছে” ।