বর্তমান পরিপ্রেক্ষিত

বিএনপি‘র ২২ অক্টোবর খুলনার বিভাগীয় গণসমাবেশ সফল করতে প্রচারপত্র বিলি

By মেহেরপুর নিউজ

October 20, 2022

মেহেরপুর নিউজ:

জ্বালানি তেল ও নিত্যপ্রয়োজনীয় পণ্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি, দলীয় কর্মসূচিতে গুলি করে নেতা-কর্মীদের হত্যার প্রতিবাদ এবং নির্বাচনকালীন নির্দলীয় নিরপেক্ষ সরকারের দাবিতে ২২ অক্টোবর খুলনার বিভাগীয় গণসমাবেশ সফল করতে মেহেরপুর জেলা ছাত্রদলের উদ্যোগে প্রচারপত্র বিলি করা হয়।

বৃহস্পতিবার বিকালের দিকে মেহেরপুর জেলা বিএনপি’র সভাপতি ও সাবেক সংসদ সদস্য মাসুদ অরুনের নেতৃত্বে মেহেরপুর শহরের প্রধান প্রধান সড়কে প্রচারপত্র বিলি করা হয়। প্রচারপত্র বিলিতে মেহেরপুর জেলা ছাত্রদলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় সাবেক সংসদ সদস্য মাসুদ অরুন মেহেরপুর নিউজকে বলেন, একটি অগণতান্ত্রিক  সরকার জনগনের অধিকারের যে সংগ্রাম সেই সংগ্রামকে বাধাগ্রস্থ্য করবে এটাই স্বভাবিক। আমরা দেখলাম চট্টগ্রাম ও ময়মনসিংহের সমাবেশে সরকার তার অপশক্তি দিয়ে বাধা দেওয়ার পরও জনতার উত্তাল সমুদ্র সৃষ্টি হয়েছে ।  আমরা জনগনের প্রতি আস্থা রাখতে চাই এই ব্যর্থ ও অবৈধ সরকারের বিরুদ্ধে জনগন সকল বাধা বিপত্তি অতিক্রম করে খুলনার সমাবেশ সফল করবে।  চট্টগ্রাম ও ময়মনসিংহে বড় দুটি গণসমাবেশ আয়োজনের পর খুলনার কর্মসূচিতে গণজোয়ার সৃষ্টি হবে বলে আশা করছি। খুলনার সমাবেশে লাখো মানুষের উপস্থিতি হবে। এ জন্য চলছে সর্বাত্মক প্রস্তুতি ও প্রচারণা। ইতোমধ্যে আমাদের মেহেরপুরের নেতা-কর্মীরা বিভিন্ন ভাবে খুলনা সমাবেশে যোগ দিতে রওনা হয়েছে।

উল্লেখ্য আগামী ২২ অক্টোবর খুলনায়  বিভাগীয় গণসমাবেশ করবে বিএনপি। খুলনায় কর্মসূচি পালিত হবে ডাকবাংলা মোড় ও ফেরিঘাট মোড়ের মাঝের সোনালী ব্যাংক চত্বরে।