জাতীয় ও আন্তর্জাতিক

বিএনপি সরকার মুক্তিযুদ্ধের চেতনাকে বিশ্বাস করে না…..জনপ্রশাসন প্রতিমন্ত্রী

By মেহেরপুর নিউজ

April 27, 2019

শাকিল রেজা, মুজিবনগর থেকে: বিএনপি সরকার মুক্তিযুদ্ধের চেতনাকে বিশ্বাস করে না।পাকিস্তানরা যেভাবে জিন্দাবাদ বলে শ্লোগান দেয়, ঠিক তেমনি বিএনপি সরকার তাদের মত বাংলাদেশ জিন্দাবাদ বলে শ্লোগান দেয়।তাদের মুখ থেকে জয়বাংলা বের হয়না।এই স্বাধীন বাংলাদেশে বিএনপি কোন পার্টির মধ্যেই ধরা পরে না।

আজ শনিবার বেলা সাড়ে এগারোটার দিকে মেহেরপুরের মুজিবনগর উপজেলার মহাজনপুর মাধ্যমিক বিদ্যালয়ের ৪ তলা একাডেমিক ভবন নির্মান কাজের ভিত্তি প্রস্তর উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জন প্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এমপি একথা বলেন। আলোচনা অনুষ্ঠানের আগে মন্ত্রী একাডেমিক ভবন নির্মান কাজের নাম ফলক উন্মোচন করে দোয়া পাঠ করেন। উদ্বোধনী অনুষ্ঠানের শুর“তেই স্বাগত বক্তব্য রাখেন মহাজনপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শফিকুল ইসলাম। ভারপ্রাপ্ত জেলা প্রশাসক তৌফিকুর রহমান এর সভাপতিত্বে এ সময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) ইবাদত হোসেন, মুজিবনগর উপজেলা নির্বাহী অফিসার নাহিদা আক্তার, মেহেরপুর জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক এ্যাড. ইব্রাহীম শাহীন, মুজিবনগর থানা অফিসার ইনচার্জ আব্দুল হাশেম, মহাজনপুর ইউপি চেয়ারম্যান আমাম হোসেন মিলু প্রমূখ। প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলেন,১৭ এপ্রিল মহান মুজিবনগর দিবস। বাংলাদেশের স্বাধীনতার পর এই দিনে প্রথম সরকার গঠন করা হয়।সেই অনুসারে এই দিনটিকে যথাযথ মর্যাদায় পালন করা হয়ে থাকে। এই দিনটি কারো দলীয় দিবস না।এই দিবসটি সারা বাঙ্গালী জাতীর।অথচ বিএনপি সরকারের কেউ মহান মুজিবনগর দিবস পালন করে না।

তিনি আরও বলেন, বর্তমান সরকারের আমলে কী কী উন্নয়ন হচ্ছে তা আপনার নিজ চোখে প্রমান পাচ্ছেন।বর্তমানে চাহিদার চেয়ে বেশি পরিমান কারেন্ট উৎপাদন হচ্ছে। বাংলাদেশে ৮০ শতাংশ মানুষ আওয়ামীলীগ সরকার জননেন্ত্রী শেখ হাসিনার উপর সন্তুষ্ট। তিনি বলেন, দেশে বিভিন্ন দল থাকবে,তার ভিতরে সকল মানুষের উচিত বাংলাদেশকে সোনার বাংলা হিসাবে গড়ে তুলতে যে দল এগিয়ে আসবে সে দলকে বেছে নেওয়া। উল্লেখ্য, ২কোটি ৮৮লাখ টাকা ব্যায়ে মহাজনপুর মাধ্যমিক বিদ্যালয়ের ৪তলা একাডেমিক ভবন নির্মান করা হচ্ছে।