বর্তমান পরিপ্রেক্ষিত

বিটিডি মাধ্যমিক বিদ্যালয়ের নব নির্বাচিত কমিটির পরিচিতি সভা

By মেহেরপুর নিউজ

August 11, 2018

মেহেরপুর নিউজ, ১১ আগষ্ট; মেহেরপুরের গাংনী বিটিডি মাধ্যমিক বিদ্যালয়ের উদ্যোগে বিটিডি মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গনে জাতীয় শোক দিবস পালন এবং বিটিডি মাধ্যমিক বিদ্যালয়ের নব নির্বাচিত কমিটির পরিচিতি উপলক্ষ্যে আলোচনা সভার আয়োজন করা হয়।

শনিবার সকালে  বিটিডি মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি তৌহিদুল ইসলামের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন মেহেরপুর-২ আসনের সংসদ সদস্য মকবুল হোসেন।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা দেলোয়ার হোসেন, গাংনী থানার ওসি হরেন্দ্র নাথ, জেলা আইনজীবি সমিতির সভাপতি এ্যাড. সফিকুল আলম, সাবেক চেয়ারম্যান নাজমুল হুদা, আওয়ামী লীগ নেতা ইয়াছিন রেজা, সহিদুজ্জামান ছিপু। বক্তব্য রাখেন আব্দুর রব স্বপন, মোখলেচুর রহমান, আল ফারুক, রাহিবুল ইসলাম প্রমূখ।

সভায় প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য মকবুল হোসেন বলেন বঙ্গবন্ধুর স্বপ্ন পূরনে তার সুযোগ্য কন্যান প্রধান মন্ত্রী শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন। আগামী নির্বাচনে শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনতে হবে। তার জন্য সকলকে ঐবদন্ধ হয়ে কাজ করতে হবে। তিনি বলেন অবহেলিত এই মেহেরপুরের উন্নয়নে শিক্ষার কোন বিকল্প নেই। তাই শিক্ষার ক্ষেত্রে আরো বেশি পরিশ্রম করতে হবে।