বর্তমান পরিপ্রেক্ষিত

বিশিষ্ট সাংবাদিক সৈকত রুশদির চাচার ইন্তেকাল

By মেহেরপুর নিউজ

February 22, 2016

মেহেরপুর নিউজ,২২ ফেব্রুয়ারি: অবসরপ্রাপ্ত সরকারী কর্মকর্তা ও বিশিষ্ট সাংবাদিক সৈকত রুশদির চাচা আবদুর রাজ্জাক মোহাম্মদ আশরাফুল হক সোমবার (২২ ফেব্রুয়ারী) ভোর রাতে মেহেরপুরে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজেউন)।

রোববার মধ্যরাতে তিনি শহরের হোটেলবাজারে নিজ বাসভবনে হৃদরোগে আক্রান্ত হলে তাঁকে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। তিনি সেখানেই শেষ নি:শ্বাস ত্যাগ করেন। তাঁর বয়স হয়েছিল ৭৩ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই পুত্র, দুই কন্যা, তিন ভাই, পাঁচ বোন এবং অসংখ্য আত্মীয়, বন্ধু ও শুভানুধ্যায়ী রেখে গেছেন।

মেহেরপুরের খ্যাতনামা চিকিৎসক ও সমাজসেবী মরহুম ডাক্তার জাফর আলী’র চতুর্থ পুত্র আশরাফুল হক মেহেরপুরে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পাঠ এবং কুষ্টিয়া কলেজ থেকে স্নাতক ডিগ্রী অর্জন করেন। তিনি ফেঞ্চুগঞ্জ সার কারখানায় দীর্ঘ কর্মজীবন শেষে ২০০৩ সালে অবসর গ্রহণের পর থেকে মেহেরপুরে বসবাস করছিলেন।

তিনি কানাডা প্রবাসী সাংবাদিক, রাজনৈতিক বিশ্লেষক ও সম্প্রচারক সৈকত রুশদী’র চাচা এবং জাতীয় সংসদের মেহেরপুর-১ আসনের সদস্য ফরহাদ হোসেন (দোদুল)-এর মামা।

মরহুমের পারিবারিক সূত্রে জানা গেছে, সোমবার বাদ জোহর মেহেরপুর হোটেলবাজার জামে মসজিদে মরহুম আশরাফুল হকের জানাজার নামাজ অনুষ্ঠান হবে। জানাজার পর মরহমকে মেহেরপুর পৌর গোরস্থানে দাফন করা হবে। মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করার জন্য সকলের প্রতি অনুরোধ করেছেন সাংবাদিক সৈকত রুশদি।