বর্তমান পরিপ্রেক্ষিত

বিশ্ব তামাকমুক্ত দিবস উদযাপন উপলক্ষে বর্ণাঢ্য র‍্যালী ও আলোচনা সভা

By মেহেরপুর নিউজ

May 31, 2022

মেহেরপুর নিউজ:

বিশ্ব তামাকমুক্ত দিবস উদযাপন উপলক্ষে বর্ণাঢ্য র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকালে মেহেরপুর সদর উপজেলা পরিষদের উদ্যোগে বিশ্ব তামাকমুক্ত দিবস উপলক্ষে বর্ণাঢ্য র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

জেলা প্রশাসক ড. মোহাম্মদ মুনসুর আলম খানের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোহাম্মদ আশরাফুজ্জামান ভূঁইয়া, মেহেরপুর সদর উপজেলা নির্বাহি অফিসার আসাদুজ্জামান রিপন, মেহেরপুর-২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের আরএমও ডাঃ মখলেছুর রহমান, মেহেরপুর জেলা শিক্ষা অফিসার মাহফুজুল হোসেন, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার ভবেশ রঞ্জন রায়, সমাজসেবা কর্মকর্তা কাজী কাদের মোহাম্মদ ফজলে রাব্বি, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ অলোক কুমার দাস প্রমুখ।

এদিকে বিশ্ব তামাকমুক্ত দিবস উদযাপন উপলক্ষে এর আগে একটি র‍্যালী বের করা হয়। অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোহাম্মদ আশরাফুজ্জামান ভূঁইয়ার নেতৃত্বে র‍্যালীটি মেহেরপুর সদর উপজেলা পরিষদ চত্বর থেকে শুরু করে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে মেহেরপুর জেলা প্রশাসকের কার্যালয় চত্বরে গিয়ে শেষ হয়। র‍্যালীতে অন্যদের মধ্যে মেহেরপুর সদর উপজেলা নির্বাহি অফিসার আসাদুজ্জামান রিপন, মেহেরপুর-২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের আরএমও মখলেছুর রহমান, মেহেরপুর জেলা শিক্ষা অফিসার মাহফুজুল হোসেন, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার ভবেশ রঞ্জন রায়, সমাজসেবা কর্মকর্তা কাজী কাদের মোহাম্মদ ফজলে রাব্বি, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ অলক কুমার দাস প্রমুখ উপস্থিত ছিলেন।