ফুটবল

বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের জন্মবার্ষিকী উপলক্ষে প্রীতি ফুটবল খেলা

By মেহেরপুর নিউজ

August 05, 2023

মেহেরপুর নিউজ:

বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭৪ তম জন্মবার্ষিকী উপলক্ষে প্রীতি ফুটবল খেলা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেলে মেহেরপুর জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের উদ্যোগে মেহেরপুর স্টেডিয়াম মাঠে এ প্রীতি ফুটবল খেলা অনুষ্ঠিত হয়।

পিরোজপুর জনতা ক্লাব ও লাইব্রেরী বনাম আমঝুপি পাবলিক ক্লাব ও লাইব্রেরীর মধ্যকার খেলায় পিরোজপুর জনতা ক্লাব জয় লাভ করে। খেলায় পিরোজপুর জনতা ক্লাব টাইবেকারে ৫-৩ গোলে আমঝুপি পাবলিক ক্লাব ও লাইব্রেরীকে পরাজিত করে। নির্ধারিত সময় খেলাটি ১-১ গোলে অমীমাংসিত ভাবে শেষ হওয়ায় শেষ পর্যন্ত টাইব্রেকারের মাধ্যমে খেলার নিষ্পত্তি ঘটানো হয় খেলায় পিরোজপুরের পক্ষে আদালত, খালিদ,সাগর, সুজাদ এবং দিপু একটি করে গোল করেন।

আমঝুপির পক্ষে আশিক, নাদিম এবং পলাশ গোল করেন। খেলা শেষে পুরস্কার বিতরণ করা হয়। জেলা প্রশাসক মোঃ শামীম হাসান খেলার উদ্বোধন এবং বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

অনুষ্ঠানের বক্তব্য রাখেন ফুটবল এসোসিয়েশনের সভাপতি আব্দুস সামাদ বাবলু বিশ্বাস। অনুষ্ঠানে অন্যদের মধ্যে স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক শামীম হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক আব্দুল কাদির মিয়া, জেলা ক্রীড়া অফিসার আরিফ আহমেদ,এনডিসি গোলাম রাব্বানী, জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক আনায়ারুল হক শাহী প্রমুখ উপস্থিত ছিলেন।