জাতীয় ও আন্তর্জাতিক

বুধবার পাঁচ দিনের সফরে মেহেরপুরে আসছেন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন

By মেহেরপুর নিউজ

May 13, 2019

মেহেরপুর নিউজ, ১৩ মে: ১৫ মে বুধবার রাতে পাঁচ দিনের সরকারি সফরে মেহেরপুরে আসছেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ও মেহেরপুর-১ আসনের সংসদ সদস্য ফরহাদ হোসেন। প্রতিমন্ত্রীর একান্ত সচিব মো: রেজাউল আলম স্বাক্ষরিত এক স্মারকে এ তথ্য জানা গেছে।

বুধবার বিকাল সাড়ে চারটার ফ্লাইটে তিনি বিমানযোগে যশোর রওয়ানা হবেন। যশোর থেকে সড়ক পথে ঝিনাইদহ সার্কিট হাউজে ইফতার করবেন। ইফতার শেষ করে রাত ৯টার দিকে মেহেরপুরে পৌছাবেন। পরদিন সকাল ১০টায় মেহেরপুর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এসডিজি বিষয়ক প্রশিক্ষণ কর্মশালায় প্রধান অতিথি হিসেবে যোগ দেবেন। সন্ধ্যায় জেলা প্রশাসকের বাংলোয় ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। শুক্রবার সন্ধ্যায় পুলিশ লাইনে ইফতার মাহফিলে যোগ দেবেন। পরদিন শনিবারসকাল ১১ টায় স্টেডিয়াম মার্কেটের উদ্বোধন করবেন, বিকাল চারটায় বুড়িপোতা ইউনিয়ন পরিষদে সুবিধাভোগীদের মাঝে উপকরণ বিতরণ অনুষ্ঠানে যোগ দেবেন। সন্ধ্যায় মেহেরপুর পল্লী বিদ্যুৎ সমিতির ইফতার মাহফিলে যোগ দেবেন।

রবিবার সকাল ১০ টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে বৈদেশিক কর্মসংস্থানের জন্য দক্ষতা ও সচেতনতা শীর্ষক এক সেমিনারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। এছাড়াও সরকারি বেসরকারী বিভিন্ন অনুষ্ঠানের যোগ দেওয়া কথা রয়েছে। ওই দিন বিকালে যশোর বিমানবন্দরের উদ্যোশে তিনি মেহেরপুর ত্যাগ করবেন।