রাজনীতি

বুধবার মেহেরপুর জেলায় আধাবেলা হরতাল ডেকেছে জেলা জামায়াত

By মেহেরপুর নিউজ

January 21, 2014

মেহেরপুর নিউজ ২৪ ডট কম,২১ জানুয়ারি: জেলা জামায়াতের সহকারী সেক্রেটারী জেনারেল তারিক মো: সাইফুল ইসলামকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে দাবি করে তার প্রতিবাদে আগামীকাল বুধবার মেহেরপুর জেলায় আধাবেলা হরতাল ডেকেছে জেলা জামায়াত। এছাড়া ২৩ জানুয়ারি বৃহস্পতিবার জেলার তিন উপজেলায় প্রতিবাদী গনসংযোগ করার কর্মসূচী পালন করার ঘোষনা দিয়েছে জামায়াত।

মঙ্গলবার শেষ বিকেলে মেহেরপুর জেলা জামায়াতের সেক্রেটারী ফারুক হোসেন  স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ কর্মসূচীর কথা  সাংবাদিকদের জানান জেলা জামায়াতের নেতৃবৃন্দ ।

প্রেস বিজ্ঞপ্তিতে আরো উল্লেখ রয়েছে, গত ১৯ জানুয়ারী রাত ১টা ৫০ মিনিটের সময় শহরের উপকন্ঠে বামনপাড়া শ্মশানঘাট এলাকায় যৌথবাহিনীর গুলিতে নিহত হয়েছেন মেহেরপুর জেলা জামায়াতের সহকারী সেক্রেটারী তারিক মুহাম্মদ সাইফুল ইসলাম।পুলিশ বলছে, তিনি যৌথ বাহিনীর সাথে বন্ধুক যুদ্ধে নিহত হয়েছেন।  প্রকৃতপক্ষে কথিত বন্ধুক যুদ্ধের নামে তাকে পরিকল্পিতভাবে পুলিশ গুলি করে হত্যা করেছে । ঐদিন বেলা ৩টার সময় ইসলামী ব্যাংক ভবনের নিচতলা থেকে তকে আটক করে ডিবি পুলিশ। আমরা এ হত্যাকান্ডের তীব্র নিন্দা জানায়। এর প্রতিবাদে আগামী ২২ জানুয়ারি বুধবার মেহেরপুর জেলায় অর্ধদিবস হরতাল এবং ২৩ জানুয়ারি তিন উপজেলায় প্রতিবাদী গনসংযোগ কর্মসূচী পালন করা হবে। এ কর্মসূচী সফল করতে জেলাবাসীর প্রতি আন্তরিক সহযোগীতা কামনা করার কথাও তারা প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করেছেন।