বর্তমান পরিপ্রেক্ষিত

বুড়িপোতা ইউনিয়নের সেচ্ছাসেবক লীগের ওয়ার্ড কমিটি ঘোষণা

By মেহেরপুর নিউজ

October 10, 2022

মেহেরপুর নিউজ:

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ মেহেরপুর সদর উপজেলা শাখার উদ্যোগে মেহেরপুর সদর উপজেলার বুড়িপোতা ইউনিয়নের ২,৫ ও ৬ নং ওয়ার্ড সেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন শেষে কমিটি ঘোষণা করা হয়েছে।

সোমবার রাতে দ্বিতীয় অধিবেশনে মেহেরপুর সদর উপজেলার রাজাপুর গ্রামে ওয়ার্ড সেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন তিনটি ওয়ার্ডের কমিটির নাম ঘোষণা করা হয়। সদর উপজেলা সেচ্ছাসেবক লীগের আহবায়ক সানোয়ার হোসেন তিনটি ওয়ার্ডের কমিটির নাম ঘোষণা করেন। এতে ২ নং ওয়ার্ডে শাহ জামালকে সভাপতি ও সাধারণ সম্পাদক কামরুল ইসলাম। ৫ নম্বর ওয়ার্ডে সভাপতি সাইদুর রহমান ও সাধারণ সম্পাদক ইদ্রিস আলী এবং ৬ নম্বর ওয়ার্ডে আকবর হোসেনকে সভাপতি ও ওসমানকে সাধারণ সম্পাদক হিসাবে নাম ঘোষণা করা হয়।

একই সাথে কামদেবপুর গ্রামে মেহেদী হাসানকে সভাপতি এবং আমিরুল ইসলামকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়। এদিকে একই সময়ে বুড়িপোতা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের আব্দুর রহমানকে সাংগঠনিক সম্পাদক তরিকুল ইসলামকে দপ্তর সম্পাদক সম্রাটকে প্রচার সম্পাদক এবং সাইদুরকে ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সম্পাদক হিসেবে দায়িত্ব দেয়া হয়।

পরে নব গঠিত সভাপতি এবং সাধারণ সম্পাদককে ফুলের মালা পরিয়ে বরণ করে নেওয়া হয়। বুড়িপোতা ইউনিয়নের চেয়ারম্যান ও আওয়ামী লীগের সভাপতি মোঃ শাহজামান, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক যুগ্ম আহবায়ক ও শ্যামপুর ইউনিয়নের চেয়ারম্যান মতিউর রহমান মতিন সভাপতি-সম্পাদককে ফুলের মালা পরিয়ে অভিনন্দন জানান। এ সময় অন্যদের মধ্যে সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক মোহাম্মদ ওয়াসিম আলী, আওয়ামী লীগ নেতা মহিদুল ইসলাম মহিদ, ইদ্রিস আলী, শাহিন আলম, তানজিল হোসেন প্রমূখ উপস্থিত ছিলেন।