ইতিহাস ও ঐতিহ্য

বৃষ্টি উপেক্ষা করে মুজিবনগরে দর্শনার্থীদের ভীড়

By মেহেরপুর নিউজ

June 05, 2019

শাকিল রেজা, ৫ জুন: ঈদুল ফিতরের প্রথম দিন সকাল থেকে মুজিবনগরে শুরু হয়েছে গুড়ি গুড়ি বৃষ্টি। আর এই বৃষ্টির মধ্যেও থেমে নেই দর্শনার্থীদের ঘোরাফেরা। গুড়ি গুড়ি বৃষ্টিকে উপেক্ষা করে ঐতিহাসিক মুজিবনগরে মেহেরপুরসহ জেলার আশে পাশের এলাকা থেকে ঘুরতে আসছে দর্শনার্থীরা। সকাল ১১ টার পর থেকে মুজিবনগরে সরজমিনে ঘুরে দেখা গেছে ধীরে ধীরে দর্শনার্থীদের ভিড় লক্ষ করা যাচ্ছে। তবে বিকালের দিকে আরো বেশি দর্শনার্থীর দেখা মিলেছে।

মুজিবনগর পধান গেটে দায়িত্বরত আনসার সদস্যরা জানান, সকাল থেকে গুড়ি গুড়ি বৃষ্টি শুরু হয়েছে। আর সেই বৃষ্টিকে উপেক্ষা করে ঈদ বিনোদনে মুজিবনগরে দর্শনার্থীরা আসতে শুরু করেছে। তবে বৃষ্টি থামলে আরো বেশি দর্শনার্থী মুজিবনগরে আসবে বলে আমরা আশা করছি।

এদিকে মুজিবনগরে যাতে স্বাচ্ছ্যন্দে দর্শনার্থীরা চলাফেরা করতে পারে সে কারনে টুরিষ্ট পুলিশ সদস্যর পাশাপশি আনসার সদস্যরাও সুন্দরভাবে নিরাপত্তা দিচ্ছে বলে জানিয়েছে টুরিষ্ট পুলিশের ওসি সাজ্জাদ হোসেন।

তিনি জানান, এছাড়া দর্শনার্থীদের সকল ধরনের সাহায্যে এগিয়ে আসতে কমপ্লেক্স এর ভিতর কন্ট্রোলরুম বসানো হয়েছে। সেখানে সর্বাক্ষনিক আমাদের সদস্যরা উপস্থিত থাকছে।