বর্তমান পরিপ্রেক্ষিত

বেতবাড়ীয়া দারুল উলুম ক্যাডেট মাদরাসার নতুন ভবনের ভিত্তি স্থাপনের উদ্বোধন

By মেহেরপুর নিউজ

May 29, 2022

গাংনী প্রতিনিধি :

মেহেরপুরের গাংনী উপজেলার কাজীপুর ইউনিয়নের বেতবাড়ীয়া দারুল উলুম ক্যাডেট মাদরাসার নতুন ৪ তলা বিশিষ্ট পাকা ভবনের আনুষ্ঠানিক ভাবে ভিত্তি স্থাপনের উদ্বোধন করা হয়েছে।

রবিবার (২৯ মে) সকাল ৯ টার এ মাদরাসার নতুন ভবনের আনুষ্ঠানিক ভাবে ভিত্তি স্থাপন করা হয়েছে। মাদরাসা নির্মাণ কমিটির সভাপতি , সাধারণ সম্পাদক, সার্বিক তত্বাবধায়ক, দাতা সদস্যসহ গ্রামের ধর্মপ্রাণ মানুষের উপস্থিতিতি ধর্মীয় প্রতিষ্ঠানের উদ্বোধন করা হয়।

উদ্বোধন অনুষ্ঠানে নির্মাণ কমিটির সভাপতি নিয়ামুল হক, সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম, মশিউর রহমান পচা, জমি দাতা সদস্য মশিউর রহমান ও গ্রামের নানামুখী উন্নয়নের রুপকার ওয়ার্ড মেম্বর সাহিদুল ইসলামসহ গ্রামের আপামর জনসাধারণ উপস্থিত ছিলেন।

সভাপতি নিয়ামুল হক ও বেতবাড়ীয়া মাধ্যমিক বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি ইউপি মেম্বর সাইদুল ইসলাম জানান, দীর্ঘদিন ৩৫-৩৬ বছর যাবত গ্রামবাসীর অনুদানে নির্মিত মাদরাসাটির কাঙ্খিত অবকাঠামোগত উন্নয়ন করা সম্ভব হয়নি। অযত্নে অবহেলায় পড়ে থাকার পর গ্রামবাসীর সার্বিক সহযোগিতায় নতুন ভাবে নতুন আঙ্গিকে আধুনিকমানের মাদরাসা প্রতিষ্ঠা করার লক্ষ্যে নতুন ৪ তলা বিশিষ্ট ভবন নির্মাণের পরিকল্পনা হাতে নেয়া হয়েছে।

প্রকৌশলীর ডিজাইন অনুযায়ী ভবন নির্মাণ করা হচ্ছে। এক্ষেত্রে প্রায় দেড় কোটি টাকা ব্যয় ধরা হয়েছে।বেতবাড়ীয়া গ্রামসহ ধর্মপ্রাণ মানুষ, বিত্তবান,দেশে এবং বিদেশে থেকে সমাজ সেবক হিসেবে যারা পবিত্র কোরআনের আলো ঘরে ঘরে জ্বালাতে ইচ্ছুক তাদের সহযোগিতা কামনা করেন।