টপ নিউজ

ব্যস্ত সময় পার করছেন আইরিন

By মেহেরপুর নিউজ

July 07, 2019

বিনোদন ডেস্ক, ০৭ জুলাই:

‘কাউন্ট ডাউন’ নামের কলকাতার একটি ছবিতে অভিনয় করতে যাচ্ছেন আইরিন। এরই মধ্যে ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। পরিচালনা করছেন পার্থসারথী ভট্টাচার্য।

এ প্রসঙ্গে আইরিন বলেন, ‘ছবিতে আমার চরিত্রটি একজন সাংবাদিকের। মৌলি চ্যালেঞ্জিং একটি চরিত্র। নতুন ছবিতে দর্শক ভিন্নস্বাদ পাবে। আমি নিজেও খুব এক্সসাইটেড কাজটি নিয়ে।

দেবাশীষ বিশ্বাসের ‘ভালোবাসা জিন্দাবাদ’ ছবির মধ্য দিয়ে রুপালি জগতে পা রাখেন চিত্রনায়িকা আইরিন সুলতানা। এরপর ‘ছেলেটি আবোল তাবোল মেয়েটি পাগল পাগল’, ‘এক পৃথিবী প্রেম’, ‘মায়াবিনী’সহ বেশ কিছু ছবিতে অভিনয় করে দারুণ প্রশংসিত হয়েছেন এ অভিনেত্রী। দেশের গণ্ডি পেরিয়ে এবার কলকাতার ছবিতে অভিনয় করছেন আইরিন। ছবির নাম ‘শিবরাত্রি’। সম্প্রতি এর শুটিং শেষ করে দেশে এসেছেন তিনি।

বর্তমানে সিনেমা নিয়েই তুমুল ব্যস্ত আইরিন সুলতানা। এপার-ওপার দুই বাংলার সিনেমাতেই চাহিদাসম্পন্ন নায়িকা হিসেবে বিবেচিত হচ্ছেন তিনি। পাশাপাশি একাধিক মিউজিক ভিডিও, ওয়েব সিরিজে কাজ করে বেশ আলোচনায় আছেন এ নায়িকা।

সম্প্রতি কাজ শেষ করেছেন দু্ইটি ওয়েব সিরিজের। এর মধ্যে রয়েছে অনন্য মামুনের পরিচালনায় ‘পার্টনার’ ও ‘ধোঁকা’। এসব ওয়েব সিরিজের শুটিং হয়েছে ইন্দোনেশিয়ার বালিতে। সম্প্রতি নির্মাতা সৈকত নাসিরের ‘ট্র্যাপড’ ওয়েব সিরিজটি অনলাইনে অবমুক্ত করার পর আইরিনের সাবলীল অভিনয় প্রশংসা পায় দর্শকমহলে।

ওয়েব সিরিজ প্রসঙ্গে আইরিন বলেন, ‘ওয়েব সিরিজটি একটি অ্যাপসে অবমুক্ত করা হয়েছে। দর্শকরা ইতোমধ্যে বেশ প্রশংসা করছেন। সিনেমা নির্মাণের জন্য যে সমস্ত অ্যারেঞ্জমেন্ট থাকে তার সবই ওয়েব সিরিজে থাকে। ‘ট্র্যাপড’সহ বাকি দুটি ওয়েব সিরিজের বাজেট ছিল। আর এখন সবাই গতানুগতির বাইরে থেকে ভালো গল্পের ওয়েব সিরিজি বানাচ্ছে।’

আইরিন আরো বলেন, ‘এসব ওয়েব সিরিজের কাহিনীতেও চমক রয়েছে। একটি থেকে অন্যটির গল্প আলাদা। আমি কাজগুলো নিয়ে বেশ আশাবাদী।’

সূত্র: সিএনআই