নির্বাচন

ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিলেন নিশান সাবের

By মেহেরপুর নিউজ

June 28, 2022

মেহেরপুর নিউজ:

“সত্যি বলছি আমি মানুষের পক্ষে” এই অঙ্গীকার নিয়ে মেহেরপুর সদর উপজেলা ভাইস চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে মনোনয়নপত্র জমা দিয়েছেন জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি, বাংলাদেশ ছাত্রলীগের জাতীয় পরিষদের সদস্য, মেহেরপুর জেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক, বর্তমান আওয়ামী লীগের কর্মী  ও অরণি থিয়েটারের সভাপতি নিশান সাবের ।

মঙ্গলবার দুপুরের দিকে নির্বাচন কমিশন ঘোষিত আচরণ বিধি মেনে তাৎক্ষণিক প্রাপ্ত তারুণ্যদীপ্ত কয়েকজন মিলে সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদে উপ-নির্বাচনের প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র জমা দিয়েছেন নিশান সাবের। এসময় যুবলীগ নেতা ইয়ানুস, আসাদুজ্জামান শিপলু, বেলাল ওসমান, হোটেল বাজার ব্যবসায়ী সমিতির সিনিয়র সহ-সভাপতি ও জেলা জুয়েলার্স সমিতির সাধারণ সম্পাদক শেখ মমিন, জেলা রংতুলি শ্রমিক ইউনিয়নের সভাপতি আওয়ামী লীগ নেতা আবু সুফিয়ান উপস্থিত ছিলেন।

মেহেরপুর সদর উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, আজ ২৮ জুন মনোনয়নপত্র জমা দেওয়া শেষ দিন। আগামী ৩০ জুন যাচাই বাছাইয়ের শেষ দিন এবং মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন ৭ জুলাই।

উল্লেখ্য, মেহেরপুর সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মোমিনুল ইসলাম সম্প্রতি ভাইস চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করে নব গঠিত বারাদি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচন করায় ভাইস চেয়ারম্যান পদ শূন্য হয়ে যায়। শূন্যপদ পূরণের জন্য আগামী ২৭ জুলাই উপ নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়।