ফুটবল

ভৈরব ক্লাব কাপ ফুটবল টুর্নামেন্টে দলিয়ারপুর ফুটবল একাদশ জয়ী

By মেহেরপুর নিউজ

July 23, 2023

মেহেরপুর নিউজ:

মেহেরপুর সদর উপজেলার গোভীপুর ভৈরব ক্লাবের আয়োজনে ভৈরব ক্লাব কাপ ফুটবল টুর্নামেন্টে দলিয়ারপুর ফুটবল একাদশ জয়লাভ করেছে।

রবিবার বিকেলে গোভীপুর বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত খেলায় দলিয়ারপুর ফুটবল একাদশ টাইব্রেকারের ৪-৩ গোলে মেহেরপুর ফ্রেন্ডস একাদশকে পরাজিত করে। নির্ধারিত সময় খেলাটি গোলশূন্যভাবে শেষ হওয়ায় শেষ পর্যন্ত ট্রাইব্রিকারের মাধ্যমে খেলা নিষ্পত্তি ঘটানো হয়। স্পোর্ট কিকে দলিয়ারপুর একাদশের পক্ষে কামরুল, রোকন, জিরো এবং দাহির একটি করে গোল করেন। ফ্রেন্ডস একাদশের পক্ষে আব্দুল্লাহ, মাসুম এবং সুইট একটি করে গোল করেন। খেলায় বিজয়ী দলের গোলরক্ষক রিমন ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন। খেলা শেষে পুরস্কার বিতরণ করা হয়। সজীব স্পোর্টসের পক্ষ থেকে ম্যান অব দ্য ম্যাচের পুরস্কার প্রদান করা হয়।

বুড়িপতি ইউনিয়নের চেয়ারম্যান শাহ জামান টুর্নামেন্ট কমিটির আহবায়ক আলহাজ্ব মোহাম্মদ আলী রেজা বিচু ম্যান অব দ্যা ম্যাচের পুরস্কার তুলে দেন। এ সময় অন্যদের মধ্যে ভৈরব ক্লাবের সাধারণ সম্পাদক পলাশ, সদস্য সেলিম রেজা, বজলুর রহমান, জাহাঙ্গীর হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।খেলাটি পরিচালনা করেন সুমন। তাকে সহযোগিতা করেন আলমগীর হোসেন লালটু এবং জাহাঙ্গীর হোসেন।