বিশেষ প্রতিবেদন

ভ্যালেন্টাইন্সে এম আর হেলালের হৃদয়ছোয়া ভালোবাসার গান (ভিডিও)

By মেহেরপুর নিউজ

February 15, 2016

নিউজ ডেস্ক: ভ্যালেন্টাইন্সে প্রকাশ হলো এম আর হেলালের ‘মায়াবী রাত’ নামে  হৃদয়ছোয়া ভালোবাসার গান । গানটির ভিডিও এম আর হেলালে’র ফেসবুক পেজ, ওয়েব সাইট, ইউটিউব, সাউন্ড ক্লাউড সহ বিভিন্ন অনলাইন মাধ্যমে প্রকাশ করা হয়।

মেহেরপুর জেলার গাংনী উপজেলার কৃতিসন্তান এম আর হেলাল পেশায় একজন সাংবাদিক হলেও শৈশব থেকেই গানের প্রতি ঝোক, স্কুল জীবনে হারমনিয়াম ও তবলায় হাতে খড়ি। মেলডি গানের ভক্ত এ শিল্পীর গানের প্রতি ভালোবাসা তাকে দমিয়ে রখতে পারেনি কিছুতেই। নানা ধরনের প্রতিকুলতার মধ্যে সাময়ীক ভাবে গান থেকে দুরে সরে থাকলেও শত ব্যস্ততার মাঝে এগিয়ে যাচ্ছেন তিনি।

২০১৫ ভ্যালেন্টাইন্স ডে উপলক্ষে এম আর হেলালে’র প্রথম মিউজিক ভিডিও ‘হয়নি বলা’ বিভিন্ন বেসরকারী টেলিভিশন চ্যনেল গুলোতে প্রচারিত হয়। এর পর গত ঈদে মিউজিক ভিডিও ‘হয়নি বলা-২’  বেসরকারী টেলিভিশন চ্যনেলে সম্প্রচার হয়। ২০১৬ ভ্যালেন্টাইন্স-এ  ‘মায়াবী রাত’ গানটির ভিডিও এম আর হেলালে’র ফেসবুক পেজ, ওয়েব সাইট, ইউটিউব, সাউন্ড ক্লাউড সহ বিভিন্ন অনলাইন মাধ্যমে প্রকাশ করা হয়। গানটির সুর ও লিখেছেন শিল্পী নিজেই। কম্পোজিশন করেছেন এম এম আর রাজিব।

এম আর হেলাল বলেন, দর্শক শ্রোতাদের কথা মাথায় রেথেই ভ্যালেন্টাইন্স উপলক্ষে  গানটি করেছি,সবার কাছে ভাল লাগবে বলে আশা করছি। তিনি জানান, এ বছরেই তার একক এলবাম প্রকাশ হবে। কাজ প্রাই শেষের দিকে। তার মৌলিক গান গুলির মধ্যে ‘একটু সময়’ নামে একটি ডুয়েট গান করেছেন তিনি যেখানে সহশিল্প হিসাবে কন্ঠ দিয়েছেন এ সময়ের জনপ্রিয় কন্ঠশিল্পী ফারাবী। আরো একটি ডুয়েট গান করছেন ‘তোমার প্রেমের পথে’ যেটার কথা লিখেছেন এ সময়ের জনপ্রিয় গীতিকার রবিউল ইসলাম জীবন। গানগুলোর মধ্যে আরো রয়েছে ’কেটে যায় দিন’, ‘নিরবতা’ সহ বেস কিছু মেলডি গান।

গানটির ভিডিও..

এম আর হেলালে’র ফেইসবুক ফ্যান পেজের ঠিকানা https://www.facebook.com/MRHelalSinger/