এক ঝলক

মঞ্জুর মোহাম্মদ শাহরিয়ার সরকারের একজন ভাল অফিসার– জনপ্রশাসন প্রতিমন্ত্রী (ভিডিও সহ)

By মেহেরপুর নিউজ

June 04, 2019

মিজানুর রহমান ও আদনান কাদির পিয়াল, ০৪ মে:

জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফারহাদ হোসেন বলেন, মঞ্জুর মোহাম্মদ শাহরিয়ার সরকারের একজন ভাল অফিসার। গত্কাল  মঞ্জুর মোহাম্মদ শাহরিয়ারের বদলীর যে আদেশটা হয়েছে  সেটি ২৯ তারিখের আদেশ, সেটি ০৩ জুন তারিখের নয়। গতকাল সোমবার মঞ্জুর মোহাম্মদ যখন আড়ং এর অভিযানে ছিলেন তখন তিনি আদেশ হাতে পেয়েছেন। এই বদলির সাথে আড়ং এর অভিযানের সাথে কোন সর্ম্পক নেই।তার বদলিটা ছিল নিয়মিত বদলি এর সাথে আড়ং এর কোন সর্ম্পক নেই।

প্রতিমন্ত্রী ফারহাদ হোসেন আজ মঙ্গলবার সকালে মেহেরপুরস্থ নিজ বাসভাবনে মেহেরপুর জেলার সর্বাধিক প্রচারিত অনলাইন পত্রিকা মেহেরপুর নিউজের সাথে একান্ত সাক্ষাতকারে এসব কথা বলেন।

তিনি বলেন, শাহারিয়ারের বদলি  জনগনের মনে একটা বিরোপ প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে। এজন্য জনগনের জনস্বার্থে শাহারিয়ার এর বদলির আদেশটা বাতিল করেছি এবং তাকে আমরা সপদে বহাল রেখেছি।

প্রতিমন্ত্রী আরো বলেন, রকারের উদ্যোগে ঈদের আগে ব্যাপকভাবে ভেজাল বিরোধী অভিযান পরিচালনা করা হয়েছে। অবৈধ স্থাপনা উচ্ছেদ, নদী ভাঙ্গন প্রতিরোধ অভিযানও আমরা ব্যাপকভাবে শুরু করেছি। তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী ভোক্তা অধিকার সংরক্ষণ আইনের প্রয়োগের ব্যাপারে কঠোর হওয়ার নির্দেশ দিয়েছেন। প্রধানমন্ত্রী ভেজালের বিরুদ্ধে জিরো টলালেন্স ঘোষনা করেছেন। পাশাপাশি ভোক্তা অধিকার সংরক্ষণ আইন যাতে প্রয়োগ থাকে  সেজন্য ব্যাপক পদক্ষেপ নেওয়া হয়েছে।

মন্ত্রী বলেন,   ৫২টি পণ্য মার্কেট থেকে প্রত্যাহারের হাইকোর্ট থেকে যে রায় এসেছে তা আমরা কার্যকর করেছি। আমাদের এই অভিযান অবাহত থাকবে ।