জাতীয় ও আন্তর্জাতিক

মধুখালীতে নিজ বাড়ীতে আগুন ও আত্মহত্যার হুমকি

By মেহেরপুর নিউজ

March 16, 2020

সাগর চক্রবর্ত্তী, ফরিদপুর থেকে:

ফরিদপুরের মধুখালীতে এক মাদকাসক্ত ব্যাক্তি আত্মহত্যা ও বাড়ীতে আগুন দিয়ে জ্বালিয়ে দেওয়ার হুমকি দেয়ার অভিযোগে আকিদুল(৪২) কে আটক করেছে পুলিশ।

মধুখালী থানা পুলিশ সুত্রে জানা গেছে  উপজেলার বাগাট ইউনিয়নের বাগাট পশ্চিম পাড়ার আমীনউদ্দিন শেখের ছেলে আকিদুল শেখ (৪২) নেশাগ্রস্থ অবস্থায় পবিরারের সাথে কলোহের জের ধরে নিজেকে পাকাঘরে আবদ্ধ করে আত্মহত্যা ও আগুন জ্বালিয়ে দেওয়ার হুমকি দেয়। নিরূপায় হয়ে পরিবারের সদস্যরা মধুখালী থানা পুলিশে খবর দিলে এস আই আঃ আজিজ ও এস আই এসএম সাজ্জাদের নেত্রিত্বে একদল পুলিশ আকিদুলের বাড়ীতে পৌছায় ।

পুলিশের অনুরোধে ঘর থেকে বের না হলে পুলিশ মধুখালী ফায়ার সার্ভিসে খবর দিলে ফায়ার সার্ভিস কর্মি তাকে উদ্ধারের চেষ্টা করলে তার হাতে থাকা দেশীয় ধান কাটা কাচি দিয়ে আঘাত করে। এতে ফায়ার সার্ভিসের ৪ জন কর্মি সামান্য আহত হন ।

আহতরা হলেন সাইফুল ইসলাম(৪৬), মিরাজুল ইসলাম(২৫),সজল (২৬),সিদ্দিক (৪৮)। মধুখালী উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা নিয়ে তারা ফায়ার সার্ভিস স্ট্রেশনে ফিরে যান। হামলাকারী আকিদুল সামান্য আহত হয়েছেন। এব্যারে জানতে চাইলে মধুখালী থানার পরিদর্শক মোঃ আমিনুল ইসলাম জানান সে একজন নেশাখোর ও মাদক ব্যবসায়ী তার বির“দ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে।