বর্তমান পরিপ্রেক্ষিত

মহান বিজয় দিবস উপলক্ষে কুচকাওয়াজ, শরীর চর্চা‘র পুরস্কার বিতরণ

By মেহেরপুর নিউজ

December 16, 2022

মেহেরপুর নিউজ:

মহান বিজয় দিবস ও জাতীয় দিবস উপলক্ষে মেহেরপুর স্টেডিয়াম মাঠে অনুষ্ঠিত কুচকাওয়াজ, শরীর চর্চা প্রদর্শন বিজয়দের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে। শুক্রবার দুপুরের দিকে মেহেরপুর স্টেডিয়াম মাঠে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কুচকাওয়াজ ও শরীরচর্চা প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

জেলা প্রশাসক ড. মোহাম্মদ মুনসুর আলম খান সভাপতিত্বে পুরস্কার বিতরণ অনুষ্টানে কুচকা ওয়াজে ক বিভাগে মেহেরপুর মাধ্যমিক বালিকা বিদ্যালয় গার্ল ইন স্কাউট প্রথম, মেহেরপুর মাধ্যমিক বালিকা বিদ্যালয় এন্ড বি এম কলেজ গার্ল গাইড দল ২য়, মেহেরপুর সরকারি বালক উচ্চ বিদ্যালয় বিএনসিসি তৃতীয়। খ গ্রুপে জিনিয়াস ল্যাবরেটরি স্কুল এন্ড কলেজ প্রথম, গ্লোরিয়াস প্রি-ক্যাডেট একাডেমি দ্বিতীয় এবং মেহেরপুর সরকারি বালকী উচ্চ বিদ্যালয় হলদে পাখি তৃতীয় পুরস্কার লাভ করেন। শরীরচর্চা প্রদর্শনের ক গ্রুপে মেহেরপুর ফ্রেন্ড ফাউন্ডেশন প্রথম,সরকারি শিশু পরিবার দ্বিতীয়, বুদ্ধি প্রতিবন্ধী অটিস্টিক বিদ্যালয় তৃতীয় পুরস্কার লাভ করেন। খ গ্রুপে জিনিয়াস ল্যাবরেটরি স্কুল এন্ড কলেজ প্রথম, গ্লোরিয়াস ক্রিকেট দ্বিতীয় এবং হোলি পাবলিক এন্ড জুনিয়র হাই স্কুল তৃতীয় পুরস্কার লাভ করেন।

পুরস্কার বিতরণী অন্যান্যদের মধ্যে পুলিশ সুপার রাফিউল আলম, জেলা পরিষদের চেয়ারম্যান গোলাম রসূল, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মৃধা মোঃ মোজাহিদুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক লিংকন বিশ্বাস,লিউজা-উল জান্নাহ, অতিরিক্ত পুলিশ সুপার জামিরুল ইসলাম, আজমুল হোসেন, জেলা কমান্ড্যান্ট আনসার ও ভিডিপি সাহাদাত হোসেন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট ইয়ারুল ইসলাম, সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ ওবায়দুল্লাহ, জেলা বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের সভাপতি হাসানুজ্জামান মালেক প্রমূখ