বর্তমান পরিপ্রেক্ষিত

মহান স্বাধীনতা দিবস উপলক্ষে কুচকাওয়াজ মহড়া অনুষ্ঠিত

By মেহেরপুর নিউজ

March 25, 2024

মেহেরপুর নিউজ:

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে কুচকাওয়াজ মহড়া অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকালে মেহেরপুর স্টেডিয়ামে মাঠে কুচকাওয়াজের মহড়া অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ পুলিশ, জেল পুলিশ, মেহেরপুর জেলা আনসার ও ভিডিপি, মেহেরপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স, বিএনসিসি সরকারি কলেজ, বিএনসিসি সরকারি মহিলা কলেজ, বিএনসিসি সরকারি বালক উচ্চ বিদ্যালয়, রোভার সরকারি কলেজ, রোভার সরকারি মহিলা কলেজ, মেহেরপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়, মেহেরপুর মাধ্যমিক বালিকা বিদ্যালয় ও বি এম কলেজ, মেহেরপুর জিনিয়াস ল্যাবরেটরি স্কুল এন্ড কলেজ, এ এল এম জিয়াউল হক ফ্রেন্ডস ফাউন্ডেশন, সরকারি শিশু পরিবার, বিএম মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়, এসএম সরকারী মাধ্যমিক প্রাথমিক বিদ্যালয়, বড়বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়, নতুন পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, শহীদ ক্যাপ্টেন আশরাফুল হাফিজ খান দৃষ্টিনন্দন সরকারি প্রাথমিক বিদ্যালয়, উত্তরপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়, হোলি পাবলিক এন্ড জুনিয়র হাইস্কুল,কালেক্টর স্কুলসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছেলেমেয়েরা কুচকাওয়াজে অংশ গ্রহণ করে।

অতিরিক্ত জেলা প্রশাসক ও কুচকাওয়াজ উপকমিটি রাউবায়ক তানভীর আহমেদ রুমন প্যারেড পরিদর্শন ও সালাম গ্রহণ করেন। এ সময় সরকারি কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সাজিদুল ইসলাম, আবীর হোসেন তার সাথে ছিলেন। মহড়া অনুষ্ঠানে সঞ্চালনা করেন জেলা প্রশাসনের নাজির আফতাব আলী খান।