বর্তমান পরিপ্রেক্ষিত

মাদক ব্যবসায়ী ধরতে গিয়ে সড়ক দুর্ঘটনায় ২ পুলিশ আহত

By মেহেরপুর নিউজ

May 31, 2023

মেহেরপুর নিউজ:

মাদক ব্যবসায়ী ধরতে গিয়ে সড়ক দুর্ঘটনায় তানভীর ও তৌফিক নামের পুলিশের ২ কনস্টেবল আহত হয়েছে। ঘটনাস্থল থেকে পুলিশ মাদক ব্যবসায়ীদের ফেলে রেখে যাওয়া ১৪৬ বোতল ফেন্সিডিল ও একটি পালসার মোটরসাইকেল উদ্ধার করেছে।

বুধবার দুপুরের দিকে মেহেরপুরের গাংনী উপজেলার বামুন্দি হারাভাঙ্গা সড়কে ঘটনা ঘটে। জানা গেছে দুই মাদক ব্যবসায়ী ফেনসিডিল নিয়ে কুষ্টিয়ার রওনা হবে গোপন সূত্রে এমন খবর পেয়ে গাংনীর ভবানীপুর ক্যাম্পের এ এস আই রাসেলের নেতৃত্বে কনস্টেবল অনিক, তানভীর, তৌহিদ ও এলাকায় ওৎ পেতে থাকে।

ঘটনার সময় ২ জন মাদক ব্যবসায়ী হাড়াভাঙ্গা থেকে পালসার মোটরসাইকেল আসার সময় পুলিশ তাদের চ্যালেঞ্জ করে। এ সময় পুলিশ দেখে মাদক ব্যবসায়ীরা মোটরসাইকেল নিয়ে দ্রুত পালিয়ে যাবার চেষ্টা করে। পুলিশ তাদের ধাওয়া করে। পথিমধ্যে পুলিশের একটি মোটরসাইকেল রাস্তায় ছিটকে পড়ে। এতে তানভীর ও তৌফিক নামের পুলিশের দুই কনস্টেবল মারাত্মক আহত হন। মাদক ব্যবসায়ীরা ১৪৬ বতোল ফেন্সিডিল সহ একটি মোটরসাইকেল ফেলে রেখে পালিয়ে যায়। পরে পুলিশের অন্যান্য কর্মকর্তারা আহত দুই পুলিশ কনস্টেবল কে উদ্ধার করে কুষ্টিয়া নিয়ে যায়।তাদের অবস্থা আশঙ্কাজনক বলে জানাগেছে।