অন্যান্য

মাদার তেরেসা গোল্ড মেডেল-২০১৫ পাচ্ছেন সাংবাদিক মিজানুর রহমান

By মেহেরপুর নিউজ

August 28, 2015

মেহেরপুর নিউজ, ২৮ আগষ্ট: সাংবাদিকতায় বিশেষ অবদানের স্বীকৃত স্বরুপ মাদার তেরেসা গোল্ড মেডেল-২০১৫ পাচ্ছেন মেহেরপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও মেহেরপুর নিউজের সিনিয়র রিপোর্টার মিজানুর রহমান। এশিয়া হিউম্যান রাইটস ফাউন্ডেশন আগামী ০৯ সেপ্টেম্বর রাজধানীর কেন্দ্রীয় পাবলিক লাইব্রেরী মিলনায়তনে বিশ্ব গণতন্ত্র দিবস উপলক্ষে গণতন্ত্র রক্ষায় আমাদের করণীয় শীর্ষক এক আলোচনা সভা শেষে দেশের বরণ্য ব্যাক্তিদের হাত দিয়ে সাংবাদিক মিজানুর রহমানকে এ মেডেল তুলে দেয়া হবে। তার এ প্রাপ্তিতে মেহেরপুর নিউজ পরিবার আনন্দিত ও উল্লসিত। এ খবর পেয়ে তাকে তাৎক্ষনিক অভিনন্দন জানিয়েছেন মেহেরপুর নিউজের চেয়ারম্যান পলাশ খন্দকার, উপদেষ্টা তুহিন আরণ্য, বার্তা সম্পাদক ইয়াদুল মোমিন, বিশেষ প্রতিনিধি মাহবুবুল হক পোলেন, স্টাফ রিপোর্টার মুজাহিদ মুন্না, শহিদুল ইসলাম, ফারুক আহমেদ, নাসের চৌধুরীসহ অনেকে।

অনুষ্ঠানে এশিয়া হিউম্যান রাইটস ফাউন্ডেশনের ভাইস চেয়ারম্যান অ্যাড. রফিকুল ইসলামের সভাপতিত্বে মেডেল প্রদান অনুষ্ঠান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান বিচারপতি মো: মমতাজ উদ্দিন আহমেদ। উদ্বোধক হিসেবে থাকবেন ওয়ার্ল্ড ইউনিভার্সিটি অব বাংলাদেশের উপাচার্য প্রফেসর ড. আব্দুল মান্নান চৌধুরী।

প্রধান আলোচক হিসেবে উপস্থিত থাকবেন সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সহসভাপতি অ্যাড. আবুল খয়ের। বিশেষ অতিথি হিসেবে থাকবেন এশিয়ান টিভির চেয়ারম্যান হারুন অর রশিদ, অর্থ মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব পীরজাদা শহীদুল হারুণ, যুগ্ম সচিব রোকন উদ দৌলা।

মেহেরপুরের মাটি ও মানুষের সাংবাদিক মিজানুর রহমান ১৯৮৮ সালে সাপ্তাহিক পরিচয়ের মাধ্যেমে সাংবাদিকতায় হাতে খড়ি দেন। এর পর থেকে তিনি দৈনিক কুষ্টিয়াতে দীর্ঘদিন কাজ করেণ। বর্তমানে তিনি কুষ্টিয়া থেকে প্রকাশিত দেশতথ্য পত্রিকায় স্টাফ রিপোর্টার এবং মেহেরপুরের প্রথম অনলাইন নিউজ পত্রিকা মেহেরপুর নিউজের সিনিয়র রিপোর্টার হিসেবে সুনামের সাথে কাজ করে চলেছেন।