বর্তমান পরিপ্রেক্ষিত

মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের পুরস্কার বিতরনী

By মেহেরপুর নিউজ

January 05, 2019

মেহেরপুর নিউজ, ৫ জানুয়ারী :

মেহেরপুর মাধ্যমিক বালিকা বিদ্যালয় এন্ড বিএম কলেজের গার্ল গাইডস ও গার্লইন স্কাউটস সদস্যদের মাঝে পুরস্কার বিতরন করা হয়েছে ।

শনিবার সকালে জেলা প্রশাসক মো: আতাউর গনি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরন করেন । ২০১৮ সালে ১৭ এপ্রিল মনোজ্ঞ কুচকাওয়াজ ও বিজয় দিবসে কুচকাওয়াজে ১ম হয়ে স্থান লাভ করায় সদস্যদের মাঝে পুরস্কার বিতরন করা হয়। অধ্যক্ষ আখতারুজ্জামানের সভাপতিত্বে পুরস্কার বিতরন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী অফিসার মো: মাসুদুল আলম, বক্তব্য রাখেন প্রশিক্ষক মো: মিজানুর রহমান, দলনেতা খুসিয়ারা প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য জেলা প্রশাসক বলেন শুধু জিপিএ -৫ পাওয়র জন্য লেখা পড়া করলে চণবে না। লেখা পড়ার পাশাপাশি শরীর মন ঠিক রাখতে খেলাধুলার প্রয়োজন অপরিসীম। তিনি বলেন উন্নত জীবন গড়তে যেমন লেখা পড়ার প্রয়োজন তেমনী খেলাধুলার প্রয়োজন। এর আগে জেলা প্রশাসক মো: আতাউর গনি সেখানে এসে পৌছালে গার্ল গাইডস ও গার্লইন স্কাউটস সদস্যরা জেলা প্রশাসককে গার্ড অব অনার প্রদান করেন। জেলা প্রশাসক প্যারেড পরিদর্শন ও সালাম গ্রহন করেন। পরে ২টি দলের সদস্যরা সেখানে শরীর চর্চা প্রদর্শন করে।