টপ নিউজ

মানবতার সেবাই মুজিবনগর উপজেলা সেচ্ছাসেবকলীগ নেতা আরিফ

By মেহেরপুর নিউজ

June 20, 2021

মেহেরপুর নিউজ:

করোনাকালীন সময়ে মুজিবনগর উপজেলায় মানবতার সেবাই নিজেকে উৎসর্গ করেছেন উপজেলা সেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক শাহ মো: আরিফ।

মুজিবনগর উপজেলার মহাজনপুর ইউনিয়নের গোপালপুর গ্রামের মধ্যবিত্ত পরিবারের আরশাদ আলী শাহ এর ছোট ছেলে আরিফ বর্তমানে তিনি মুজিবনগর উপজেলা সেচ্ছাসেবকলীগ এর সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন। ভয়াবহ মহামারি করোনার কারনে মানুষ যখন ঘর বন্দী তখন এই মহামারী কে উপেক্ষা করে রাত দিন ২৪ ঘন্টা তিনি বিভিন্ন অসহায় রুগী নিয়ে ছুটেছেন ডাক্তারের কাছে।

কখনো মেহেরপুর, কুষ্টিয়া,রাজশাহী কখনো ঢাকা। তারিই ধারাবাহিকতায় রবিবার দুপুরে কোমরপুর গ্রামের মৃত জহুরুল মেম্বারের স্ত্রী করোনা পজিটিভ হওয়ায় শারিরিক ভাবে খুব অসুস্থ হয়ে পড়ে এবং তার শ্বাস কষ্ট হতে থাকে তাকে হাসপাতালে নেওয়ার সময় সে যেতে পারলেন না।

তাকে সহযোগীতায় এগিয়ে আসলনা কেও। খবর পেয়ে আরিফ নিজ চোখে এসব দেখার পর আর দাঁড়িয়ে থাকতে পারল না, অটো দেখে অটো ড্রাইভার কে বলল মেহেরপুর যেতে হবে, উনি গেলেন না অটো ড্রাইভার বলল ভাই দরকার হলে আমি আপনাকে গাড়ি দিচ্ছি নিজে চালিয়ে যান কিন্তু আমি যাব না। তাই জরুরি ভাবে তিনি উপায় না পেয়ে অটো চালিয়ে মেহেরপুর গিয়ে অক্সিজেন সিলিন্ডারের ব্যাবস্থা করে পরিবারের সদস্যদের হাতে তুলে দিয়ে সৃষ্টি করলেন মানব সেবার উজ্বল দৃষ্টান্ত।