করোনাভাইরাস

মাশরাফি ও বাবু নির্মল রঞ্জনের শারীরিক সুস্থতা কামনা করে নড়াইলে দোয়া মাহফিল

By মেহেরপুর নিউজ

June 21, 2020

নড়াইল প্রতিনিধি:

মহামারী করোনা ভাইরাসে আক্রান্ত নড়াইলের উন্নয়নের রূপকার, মাননীয় সংসদ সদস্য ক্রিকেট তারকা মাশরাফি বিন মর্তুজা ও বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি বাবু নির্মল রঞ্জন গুহের শারীরিক সুস্থতা কামনা করে দোয়া মাহফিল করেছেন নড়াইল জেলা স্বেচ্ছাসেবকলীগ।

জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি তরিকুল ইসলামের সভাপতিত্বে রবিবার (২১জুন) বাদ আসর জেলা আওয়ামীলীগের কার্যালয়ে শারীরিক দূরত্ব বজায় রেখে ও স্বাস্থ্যবিধি মেনে দেশ এবং দেশের বাইরে সর্বস্তরের মানুষের আশুরোগ মুক্তির কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক এসএম পলাশের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,’ নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফির বাবা গোলাম মর্তুজা স্বপন, জেলা আওয়ামীলীগ, জেলা স্বেচ্ছাসেবকলীগ ও সহযোগী সংগঠনের সকল ইউনিটের নেতাকর্মীরা।

জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক এসএম পলাশ বলেন,’ নড়াইল বাসীর আশার বাতিঘর মাননীয় সংসদ সদস্য মাশরাফী বিন মর্তুজা ও কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগের সভাপতি বাবু নির্মল রঞ্জন গুহের করোনায় আক্রান্ত হওয়ায় আমরা স্বেচ্ছাসেবকলীগ পরিবার পরিবার মর্মাহত। দোয়া করি সুস্থ হয়ে যেন আমাদের ফিরে আসে।

তিনি আরো বলেন,’ জাতির জনক বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা করোনা কালে দেশের মানুষের জন্য একনিষ্ঠ ভাবে কাজ করে যাচ্ছেন এবং দিক নির্দেশনা দিয়ে যাচ্ছেন। আমরা জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করছি