টপ নিউজ

মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সকে নিয়ে অপপ্রচার, কর্তৃপক্ষের নিন্দা

By মেহেরপুর নিউজ

April 29, 2020

গোপালগঞ্জ, কাশিয়ানী প্রতিনিধি, ইব্রাহিম মোল্লা:

মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বাথরুমের কয়েক বছর আগের ছবি সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে দিয়ে বিব্রতকর পরিবেশ সৃষ্টি করেছে কিছু কুচক্রিমহল।

এসকল ফেসবুক পেজে দেখাগেছে হাসপাতালের বিগত কয়েক বছর আগের বাথরুমের নোংরা পরিবেশের ছবি আপলোড করে লেখা হয়েছে এই হলো মুকসুদপুর হাসপাতালের বর্তমান পরিবেশ। অথচ বর্তমান মুকসুদপুর হাসপাতালের পরিবেশ অত্যন্ত পরিষ্কার পরিচ্ছন্ন ও জীবানু মুক্ত।

মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টিএইচও ডা. মাহমুদুর রহমান বলেন, কয়েকটি ফেসবুক আইডি থেকে হাসপাতালের বাথরুমের পুরনো ছবি দিয়ে সর্বস্তরের জনগনকে বিভ্রান্তিতে ফেলছে। আমি এই ঘৃণিত কাজের তীব্র নিন্দা জানাই। বিশেষ করে আমি এখানে আসার পর থেকে পরিষ্কার পরিচ্ছন্নতার বিষয়ে অগ্রাধিকার দিয়ে থাকি এবং হাসপাতালের পরিবেশ সব সময় ভালো থাকে।

মুকসুদপুর অনলাইন টিভির এডমিন মাসুদ সরদার জানান, আমার ফেসবুকের মেসেঞ্জারের মাধ্যমে এমডি নাসিম মোহাম্মদ নামের একজনের ফেসবুক থেকে মুকসুদপুর হাসপাতালের বাথরুমের পুরাতন ছবি দিয়ে আমার পেইজে আপলোড দেয়ার অনুরোধ জানালে আমি আমার পেইজে আপলোড দেই। পরবর্তীতে জানতে পারি এটা ভুয়া ও সাধারণ জনগনকে বিব্রত করার জন্য একটা চক্রান্তমূলক এ কাজ করেছে।