বিনোদন

মুজিবনগরকে বাদ দিয়ে স্বাধীনতার ইতিহাস লেখা যাবে না —– পলাশ খন্দকার

By মেহেরপুর নিউজ

October 31, 2014

ঢাকা অফিস,৩১ অক্টোবর: মেহেরপুর নিউজের চেয়ারম্যান পলাশ খন্দকার বলেন, মুজিবনগরকে বাদ দিয়ে স্বাধীনতার কোন ইতিহাস লেখা যাবে না। মুজিবনগরকে বাদ দিয়ে ইতিহাস লেখা,ইতিহাস বিকৃত ছাড়া আর কিছু নয়।

তিনি আরোও বলেন,মুজিবনগর সরকারের শপথের মাধ্যমে দেশকে হানাদার মুক্ত করতে মুক্তিযুদ্ধ শুরু হয়েছিলো। তাই মুজিবনগরকে যারা অস্বীকার করে তারা স্বাধীনতা ও বাংলাদেশ বিরোধী।

আজ শুক্রবার বিকালে রাজধানীর কেন্দ্রীয় পাবলিক লাইব্রেরীর সেমিনার হলে অনুষ্ঠিত খ.ম খুরশিদের পরিচালনায় বিশেষ টেলিফিল্ম হিলট্রেক্স প্রেম ও ভয়ংকর রাত প্রদর্শণী উৎসবে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। ক্যাপটেন (অব:) ড. আবু নাসের আব্দুল হাই’র সভাপতিত্বে প্রদর্শণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রিগেডিয়ার জেনারেল (অব:) মোশাররফ হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অ্যাপোলো হাসপাতাল চেন্নাইয়ের কান্ট্রি ডিরেক্টার ডা: আব্দুর রব, বাংলাদেশ টেলিভিশনের সাবেক চীফ ডিজাইনার আব্দুল মান্নান, বাংলাদেশ ফিল্ম এডিটরস ফোরামের সভাপতি আবু মুসা দেবু।

পলাশ খন্দকার বলেন,ডিজিটাল টেলিছবি প্রদর্শণী তথ্য প্রযুক্তিতে বাংলাদেশের এগিয়ে যাওয়ার এক উজ্বল দৃষ্টান্ত।

তিনি বলেন,হিলটেক্স প্রেম ও ভয়ংকর রাত টেলিছবি দু’টিতে বাংলাদেশর পাহাড়ী জনপদের প্রকৃত চিত্র এবং  তথ্য প্রযুক্তির ব্যবহার ফুটে উঠেছে। এছাড়াও একই দিন সন্ধ্যা সাড়ে ৬টায় ওগো গার্মেন্টস কইন্যা ডিজিটাল ফিল্মের টেইলর প্রদর্শণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লে. কর্ণেল (অব:) বজলুল করিম। সভাপতিত্ব করেন বিশিষ্ট সমাজসেবক ও শিল্পপতি আব্দুস সাত্তার মোল্লা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশিষ্ট নাট্য অভিনেতা আমিরুল হক চৌধুরী, আব্দুল আজিজ, প্রফেসর কাজী জামাল উদ্দিন, অভিনেত্রী মনি আজিজ, নিশাত। দুটি পর্বের সঞ্চালনার দায়িত্বে ছিলেন  পরিচালক খ ম খুরশিদ।