টপ নিউজ

মুজিবনগরের দারিয়াপুর স্মৃতি ফুটবল টুর্নামেন্টে দারিয়াপুর একাদশ চাম্পিয়ন

By মেহেরপুর নিউজ

December 08, 2020

মুজিবনগর প্রতিনিধি, শের খাঁন :

মেহেরপুরের মুজিবনগর উপজেলার দারিয়াপুরে গত ১১ই অক্টবর ২০২০, ৩২ টি দল নিয়ে মরহুম ছোট খোকা, আফতাবউদ্দীন, হয়রত আলী ও বজলুর রহমান স্মৃতি ফুটবল টুর্নামেন্টের শুভ সূচনা হয়। দারিয়াপুর ফুটবল খেলার মাঠে দীর্ঘ দুই মাস যাবত খেলা শেষে দারিয়াপুর একাদশ ও বাড়িবাঁকা একাদশ ফাইনাল খেলার যোগ্যতা অর্জন করে।

মঙ্গলবার বিকেলে টুর্নামেন্টের ফাইনাল খেলা অনু্ষ্ঠিত হয়। টুর্নামেন্টের ফাইনাল খেলাটি শুরুর আগে খেলার মাঠে জেলা কৃষকলীগের আয়োজনে প্রধান মন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন ও সমৃদ্ধি নিয়ে চেনেল আই খুদে গানরাজ উদয় এর কণ্ঠে একটি মনমাতানো সংগীত এবং সরকারের উন্নয়ন নিয়ে প্লেকার্ড প্রদর্শন ও ডিসপ্লে পরিবেশিত হয় ।

ফাইনাল খেলায় দারিয়াপুর একাদশ ২-০ গোলে বাড়িবাঁকা একাদশ পরাজিত করে চাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। খেলায় দারিয়াপুর একাদশের রিজন ও তাইবুর গোল করেন। দারিয়াপুর একাদশের তাইবুর ম্যান অফ দি ম্যাচ এবং সাব্বির ম্যান অফ দা টুর্নামেন্ট এবং শিবপুর একাদশের সম্রাট সর্বোচ্চ গোলদাতা নির্বাচিত হন।

খেলায় পুরস্কার হিসাবে বিজয়ী দলে ৪০ হাজার টাকার চেক এবং বিজিত দলকে ২০ হাজার টাকার চেক প্রদান করা হয়। খেলা শেষে মাঠ প্রঙ্গনে পুরস্কার বিতরণী অনু্ষ্ঠিত হয় মুজিবনগর উপজেলা যুবলীগের সভাপতি ও টুর্নামেন্ট আয়োজক কমিটির সভাপতি কামরুল হাসান চান্দুর সভাপতিত্বে মেহেরপুর জেলার পিপি এ্যাড: পল্লব ভট্টাচার্য,ধান অতিথি হিসাবে উপস্থিত থেকে এ সব পুরস্কারর তুলে দেন।

বিশেষ অতিথি হিসাবে উপস্হিত থেকে খেলাটি উপভোগ করেন মেহেরপুর জেলা বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও গবেষনা পরিষদের সভাপতি হাসানুজ্জামান মালেক,জেলা আওয়ামীলীগের উপপ্রচার সম্পাদক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব শ্বাশত নিপ্পন, দারিয়াপুর ইউপি আওয়ামীলীগের সভাপতি মোস্তাকিম হক খোকন কমান্ডার , দারিয়াপুর ইউপি চেয়ারম্যান তৈফিকুল বারী বকুল, মোনাখালি ইউপি চেয়ারম্যান মফিজুর রহমান,দারিয়াপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোবারক হোসেন, দারিয়াপুর মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনারুল ইসলাম , দারিয়াপুর গ্রামের বিশিষ্ঠ ব্যক্তিবর্গ কমিটির সদস্য মোয়াজেম হোসেন লাবুল, আক্রাম, মতিরুল ও শাহার আলীসহ কমিটির সদস্য বৃন্দ প্রমুখ।

বিপুল পরিমান দর্শক খেলাটি উপভোগ করেন। খেলাটি পরিচালনা করেন বাফুফের ৩য় শ্রেনীর রেফারী সোহেল রানা। তাকে সহযোগিতা করেন জাকির হোসেন ও সাবান মাহমুদ। ধারাভাষ্যয় ছিলেন নয়ন, সাদিক ও আমিনুল ইসলাম।