খুলনা বিভাগ

মুজিবনগরের মহানজনপুরে মহিলা ইউপি সদস্যাকে মারধর ও বাড়ি ভাংচুরের অভিযোগ যুবলীগ নেতার বিরুদ্ধে

By মেহেরপুর নিউজ

June 19, 2019

মেহেরপুর নিউজ, ১৯ জুন: মেহেরপুরের মুজিবনগর উপজেলার মহাজনপুর ইউনিয়নের ২নম্বর (৪,৫ও৬ ওয়ার্ড) সংরক্ষিত মহিলা সদস্য গুলতা খাতুনের বাড়ি ঘর ভাংচুর ও তাঁকে মারধরের অভিযোগ উঠেছে যুবলীগ নেতা আরিফুল ইসলাম মিঠুর বিরুদ্ধে।

বুধবার দুপুরের দিকে এ ঘটনা ঘটে। অভিযুক্ত আরিফুল ইসলাম মিঠু মহাজনপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক।

ইউপি সদস্য গুলতা খাতুন জানান, তিনি ২০০৭ সালে দেড় কাঠার ওই জমিটি কেনার পর সেখানে বাড়ি তৈরি করে বসবাস করে আসছেন। ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম মিঠু তার প্রতিবেশী । মিঠু ২০০৯ সালে জমিটি কিনেছে বলে দাবি করে বিরোধ করে আসছে দির্ঘদিন ধরে। বুধবার দুপুরের দিকে মিঠু তার লোকজন নিয়ে এসে জোর দখল করার লক্ষ্যে পরিবারের লোকজন নিয়ে আমার বাড়িতে হামলা চালায়। এসময় আমার ঘরে দেওয়াল ভাংচুর করে এবং আমাকে মারধর করে। খবর পেয়ে কোমরপুর পুলিশ ক্যাম্পের একটি দল ঘটনাস্থলে পৌছালে মিঠু এলাকা ত্যাগ করে।

এ ঘটনার নিন্দা জানিয়ে মহাজনপুর ইউনিয়ন চেয়ারম্যান ও মুজিবনগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আমাম হোসেন মিলু বলেন, সংরক্ষিত ইউপি সদস্য গুলতা খাতুন জমি কিনে সেখানে দখল সূত্রে বসবাস করে আসছেন। সেই জমি জোরপূর্বক দখল করার জন্য যুবলীগ নেতা মিঠু হামলা চালিয়েছে। এ ধরণের ঘটনায় মিঠুর বিরদ্দে আইনগত ব্যবস্থা নেওয়ার দাবি জানায়।

অভিযুক্ত মহাজনপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম মিঠুর মোবাইল ফোন বন্ধ থাকায় তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি। মুজিবনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হাশেম জানান, উভয় পক্ষের মধ্যে জমি নিয়ে পুর্ব বিরোধ ছিল। ঘটনার সময় খবর পেয়ে স্থানীয় ক্যাম্পের পুলিশ পাঠানো হয়েছিল। পরিস্থিতি বর্তমানে শান্ত রয়েছে। এ ঘটনার এখন পর্যন্ত কোন লিখিত অভিযোগ পায়নি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।