বর্তমান পরিপ্রেক্ষিত

মুজিবনগরের মোনাখালী ইউনিয়নের ওয়ার্ড আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন

By মেহেরপুর নিউজ

March 18, 2022

মুজিবনগর প্রতিনিধি :

মুজিবনগর উপজেলার মোনাখালী ইউনিয়নের ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ও কমিটি গঠন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার রাতে ভবানীপুর ফুটবল খেলার মাঠে ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

ত্রি-বার্ষিক সম্মেলনে, মোনাখালী ইউনিয়ন আওয়ামীলীগের সহসভাপতি সাইফুল ইসলাম এর সভাপতিত্ব এবং মোনাখালি ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জামাত আলীর সঞ্চালনায়, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদের (সাবেক) প্রশাসক ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এড মিয়াজান আলী। ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধক হিসাবে ছিলেন মুজিবনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি জিয়াউদ্দিন বিশ্বাস।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব গোলাম রসুল, মেহেরপুর পৌর আওয়ামীলীগের সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান এড্যা. ইয়ারুল ইসলাম, মুজিবনগর উপজেলা আওয়ামীলীগের (সাবেক) সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব রফিকুল ইসলাম মোল্লা, মুজিবনগর উপজেলা কৃষকলীগের সভাপতি নজরুল ইসলাম মন্ডল, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক শহিদুল ইসলাম পেরেশান, মুজিবনগর উপজেলা সেচ্ছাসেবকলীগের সভাপতি বেলাল হাসান বিপ্লব।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন, মহাজনপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি রেজাউর রহমান নান্নু, সাধারণ সম্পাদক আব্দুর রশিদ বল্টুর, বাগোয়ান ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক কুতুবউদ্দিন মল্লিক, বিশিষ্ঠ ব্যাবস্যায়ী ও উপজেলা কাচাঁ মাল ব্যাবস্যায়ী সমিতির সভাপতি সোহেল রানা।

ত্রি বার্ষিকী সম্মেলন শেষে দ্বিতীয় অধিবেশনে, বর্তমান ওয়ার্ড আওয়ামী লীগের কমিটি গুলোকে বিলুপ্ত ঘোষণা করে জনগণের রায়ের নতুন ওয়ার্ড আওয়ামী লীগের কমিটি গঠন করা হয়। কমিটিতে, ৩নং ওয়ার্ডের আরজান আলীকে সভাপতি ও ফজলু হককে সাধারণ সম্পাদক, ৪ নং ওয়ার্ডের মহিবুল হককে সভাপতি ও আশরাফুল ইসলাম সাধারণ সম্পাদক ৫ নং ওয়ার্ডের জাহাঙ্গীর আলম মিঠুকে সভাপতি ও আলমগীর হোসেনকে সাধারণ সম্পাদক, ৬ নং ওয়ার্ডের রুহুল গাজীকে সভাপতি ও আজমত বিশ্বাসকে সাধারণ সম্পাদক,৭ নং ওয়ার্ডের সোহরাব উদ্দিন গাইনকে সভাপতি ও চাঁদ আলীকে সাধারণ সম্পাদক ৮ নং ওয়ার্ডের হাবিবুর রহমানকে সভাপতি ও হেলাল উদ্দিন সাধারণ সম্পাদক,৯ নং ওয়ার্ডের টুটুল মিয়াকে সভাপতি ও আনিছ উদ্দিনকে সাধারণ সম্পাদক করে মোনাখালী ইউনিয়নের ৭টি ওয়ার্ড আওয়ামী লীগের নতুন কমিটি ঘোষণা করা হয়।

সেই সাথে একাধিক প্রার্থী হওয়ার কারণে মোনাখালী ইউনিয়নের ১ ও ২ নং ওয়ার্ডের কাউন্সিল পরবর্তী তারিখ দিয়ে মোনাখালী গ্রামে জনসম্মুখে জনগণের রায় নিয়ে ঘোষণা করা হবে বলে জানান নেতৃবৃন্দ।