বর্তমান পরিপ্রেক্ষিত

মুজিবনগরের রতনপুরে ৩ জনকে জবাই করে হত্যা ।। চিরকুট উদ্ধার

By মেহেরপুর নিউজ

December 06, 2012

মেহেরপুর নিউজ ২৪ ডট কম,০৬ ডিসেম্বর: মেহেরপুর জেলার মুজিবনগর উপজেলার রতনপুর গ্রামের ঢোলমারি টুপলার বিলের পাড়ে ৩ সন্ত্রাসীকে জনকে জবাই করে হত্যা করেছে সন্ত্রাসীরা।

জবাইকৃতরা হলেন,মুজিবনগর উপজেলার তারানগর গ্রামের আজমত আলীর ছেলে রবিউল (৪০),জয়পুর গ্রামের আফাল মন্ডলের ছেলে হিরো মন্ডল(৩৫) এবং একজনের লাশ শনাক্ত করা যায়নি। পুলিশ  হত্যাস্থল থেকে দেবা-৪৪৫ লেখা একটি চিরকুট উদ্ধার করেছে। পুলিশ  সকালে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মেহেরপুর মর্গে পাঠিয়েছে। এ ব্যাপারে মুজিবনগর থানায় একটি মামলা হয়েছে।

মুজিবনগর থানার অফিসার ইনচার্জ রবিউল হোসেন মেহেরপুর নিউজের সিনিয়র রির্পোটার আবু আক্তারকে জানান,নিহতদের মধ্যে রবিউল ও হিরো

মন্ডল ১৪ বছর কারাদন্ড শেষে সম্প্রতি বাড়ি ফিরেছে। ধারনা করা হচ্ছে,আভ্যন্তরিণ কোন্দলের জের ধরে প্রতিপক্ষরা এ হত্যাকান্ড ঘটিয়ে থাকতে পারে। পুলিশ জানায়,বৃহস্পতিবার ভোর রাতে মুজিবনগর উপজেলার রতনপুর গ্রামের ঢোলমারি টুপলার বিলের পাড়ে ৩ জনকে জবাই করে হত্যা শেষে ফেলে রেখে যায় সন্ত্রাসীরা। সকালে বিলে মাছ ধরতে যাওয়া জেলেরা লাশ দেখতে পেয়ে পুলিশকে সংবাদ দেয়। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে এবং সকাল সাড়ে ৯ টার দিকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মেহেরপুর মর্গে পাঠায়।