বর্তমান পরিপ্রেক্ষিত

মুজিবনগরের রসিকপুরে অনৈতিককাজে বাধা দেয়ায় ৩ যুবককে কুপিয়ে জখম।। অবস্থা সংকটাপন্ন

By মেহেরপুর নিউজ

November 07, 2013

মেহেরপুর নিউজ ২৪ ডট কম,০৭ নভেম্বর: মেহেরপুরের মুজিবনগর উপজেলার রসিকপুরে অনৈতিককাজে বাধা প্রদান করায় ৩ যুবক কুপিয়ে জখম করেছে কথিত প্রেমিক প্রেমিকা ও তাদের আশ্রয়দাতা।

আহত যুবকদের মধ্যে মুজিবনগর উপজেলার রসিকপুরের রফিকুলের ছেলে রিপন(২০) রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল এবং একই গ্রামের ওয়াত আলীর ছেলে জামাল (২৩) ও হয়দারের ছেলে তুহিন (২৩)কে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেছে মেহেরপুর জেনারেল হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক। এদিকে কথিত প্রেমিক প্রেমিকাকে রসিকপুর ক্লাবে আটক করে রেখেছে স্থানীয় জনতা।

জানা গেছে,বুধবার রাতে মেহেরপুর সদর উপজেলার আশরফপুর গ্রামের পটু বিশ্বাসের মেয়ে রেখা এবং গোপালপুর গ্রামের নাজের মোল্লা মুজিবনগর উপজেলা রসিকপুরের আলতাফের বাড়িতে স্বামী স্ত্রী পরিচয় দিয়ে অবস্থান করে। রাত ১ টার সময় রসিকপুরের কতিপয় যুবক তাদের চার্জ করে। এ সময় ক্ষিপ্ত হয়ে রেখা ,নাজের মোল্লা ও তাদের আশ্রয়দাতা আলতাফ ধারালো অস্ত্র দিয়ে ওই যুবকদের কুপিয়ে জখম করে। এ সময় ধারালো অস্ত্রের আঘাতে একই গ্রামের রফিকুলের ছেলে রিপন,ওয়াত আলীর ছেলে জামাল এবং হায়দার আলীর ছেলে তহিন মারাত্মক জখম হয়। তাদের উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদে অবস্থা সংকটাপন্ন দেখে রিপনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে এবং জামাল ও তুহিনকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে। এদিকে এ ঘটনায় এলাকাবাসী কথিত প্রেমিক প্রেমিকা ও তাদের আশ্রয়দাতাকে আটক করে রসিকপুর ক্লাবে রেখেছে। খবর পেয়ে মুজিবনগর থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে গেলেও তাদের পুলিশের হাতে তুলে দেয়নি জনতা।