টপ নিউজ

মুজিবনগরে ইউনিয়ন ও ওয়ার্ড যুবলীগের পূর্নাঙ্গ কমিটির পরিচিতি সভা

By মেহেরপুর নিউজ

July 19, 2019

মেহেরপুরের মুজিবনগর উপজেলা যুবলীগের উদ্যোগে বাগোয়ান, মোনাখালী ও মহাজনপুর ইউনিয়ন ও সকল ওয়ার্ড যুবলীগের পূর্নাঙ্গ কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকালে মুজিবনগর স্মৃতি কমপ্লেক্স মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা যুবলীগের সভাপতি কামরুল হাসান চাদুর সভাপতিত্বে উদ্বোধক হিসাবে উপস্থিত ছিলেন জেলা যুবলীগের আহব্বায়ক ও মেহেরপুর পৌরসভা মেয়র মাহফুজুর রহমান রিটন। প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন জেলা যুবলীগের যুগ্ম আহব্বায়ক শহিদুল ইসলাম পেরেশান।

অন্যদের মধ্যে বক্তব্য দেন মেহেরপুর সদর উপজেলা যুবলীগের সভাপতি মিজানুর রহমান অপু, জেলা পরিষদের সদস্য আজীমুল বারী মুকুল, বাগোয়ান ইউপি যুবলীগের সভাপতি আজিজুর রহমান মোংলা, সাধারন সম্পাদক বাবুল মল্লিক, মোনাখালী ইউপি যুবলীগের সভাপতি এমএ খালেক,সাধারন সম্পাদক শান্তিরাজ, মহাজনপুর ইউপি যুবলীগের সভাপতি মফিজুর রহমান মজনু,সাধারন সম্পাদক মিঠু প্রমুখ।

এ সময় মেহেরপুর জেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক জুয়েল রানা, জেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক সুমাইয়া খাতুন, মুজিবনগর উপজেলা যুবলীগ নেতা হাসানুজ্জামান লাল্টুসহ উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড যুবলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের প্রথম অধিবেশন শেষে জেলা যুবলীগের যুগ্ম আহব্বায়ক শহিদুল ইসলাম পেরেশান সকল ইউনিয়ন ও ওয়ার্ডের পূর্নাঙ্গ কমিটির নেতৃকর্মিদের পরিচিতি পর্ব শেষ করে তাদেরকে দায়িত্ব বুঝিয়ে দেন।

জেলা যুবলীগের আহবায়ক মাহফুজুর রহমান রিটন বলেন,পদ পেলেই নেতা হওয়া যায় না।সংগঠনের স্বার্থে শ্রম দেওয়ায় হলো প্রকৃত নেতার পরিচয়। আজকের এই কমিটিতে যারা পদ পেয়েছেন শুধু তারায় না বরং যুবলীগের সকল সদস্যরাই হলো যুবলীগ। আমরা সবাই যুবলীগ।আর আমি রিটন ও পেরেশান যতদিন যুবলীগের সাথে সম্পৃক্ত আছি, ততদিন আমাদের জীবন থাকা প্রযন্ত এই যুবলীগের সংগঠনকে নষ্ট হতে দেবনা।

তিনি বলেন, আমরা চেষ্টা করবো আজকের এই কমিটির মাধ্যেমে যুবলীগকে আরও সুসংগঠিত করা। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করা।

শহিদুল ইসলাম পেরেশান বলেন, আমরা যুবলীগ একটি শান্ত, সুসংগঠিত যুবলীগ। যুবলীগে কোন মাদকের আশ্রয় নেই। কখনো যদি আমরা জানতে পারি আমাদের কোন নেতাকর্মি মাদকের সাথে জড়িত। তাহলে তাকে কোন নোটিশ ছাড়ায় যুবলীগ থেকে বহিস্কার করা হবে।

তিনি আরো বলেন, আজকের এই সম্মেলনের মাধ্যেমে বোঝা যায় যে মুজিবনগরে যুবলীগ অনেক শক্তিশালি। কারন মেহেরপুর জেলাসহ মুজিবনগর উপজেলা মত প্রতিটি ওয়ার্ডে যুবলীগের কমিটি সারা বাংলাদেশের কোথাও নেই।