এক ঝলক

মুজিবনগরে কোথায় কখন ঈদের জামাত

By Enayet Akram

July 31, 2020

শেরখান, মুজিবনগর থেকে: করোনা পরিস্থিতিতে সারাদেশের ন্যায় মুজিবনগর উপজেলায়ও ঈদুল আযহার নামাজ স্বাস্থ্যবিধি মেনে মসজিদে মসজিদে অনুষ্ঠিত হবে। মুজিবনগর উপজেলার ৯৭টি জামে মসজিদ এবং ২৩ টি ওয়াক্তিয়া মসজিদে ঈদুল আযহার নামাজ অনুষ্ঠিত হবে বলে উপজেলা প্রশাসন নিশ্চিত করেছেন।

মুজিবনগর মুক্তিযুদ্ধ স্মৃতি কমপ্লেক্স জামে মসজিদে সকাল সোয়া ৭টায় ঈদুল আযহার প্রধান জামাত অনুষ্ঠিত হবে। মুজিবনগর উপজেলা নির্বাহী অফিসার উসমান গনি ও মুজিবনগর থানা ইনচার্য আব্দুল হাশেমসহ সরকারি কর্মকর্তা-কর্মচারী ও স্থানীয় জনপ্রতিনিধিরা এখানে নামাজ পড়বেন। ইমামতি করবেন কমপ্লেক্স জামে মসজিদে ইমাম মো: মতিউর রহমান।

মুজিবনগর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি জিয়াউদ্দীন বিশ্বাস এবারের ঈদের নামাজ নিজ গ্রামের বিশ্বাস পাড়া জামে মসজিদে আদায় করবেন। মুজিবনগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মহাজনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমাম হোসেন মিলু তার নিজ গ্রাম যতারপুর জামে মসজিদে আদায় করবেন।

এছাড়াও বাগোয়ান, দারিয়াপুর ও মোনাখালি ইউপি চেয়ারম্যানগন নিজ নিজ গ্রামের  জামে মসজিদে ঈদের নামাজ আদায় করবেন বলে মেহেরপুর নিউজকে জানিয়েছেন।