আইন-আদালত

মুজিবনগরে চায়ের দোকানসহ বিভিন্ন দোকানের টেলিভিশন ক্যারামবোর্ড অপসারণ

By মেহেরপুর নিউজ

March 23, 2020

মেহেরপুর নিউজ:

মেহেরপুরের মুজিবনগর উপজেলা প্রশাসনের উদ্যোগে মুজিবনগর উপজেলার আনন্দবাস ভবেরপাড়া ও বাগোয়ান গ্রামে অভিযান চালিয়ে সেখানে চায়ের দোকানসহ বিভিন্ন দোকানের টেলিভিশন ক্যারামবোর্ড অপসারণ করা সহ গণজমায়েত বন্ধ করা হয়েছে এবং আনন্দবাস বাজারে অভিযান চালিয়ে চালের দাম বেশি নেওয়ার অভিযোগে দুই ব্যবসায়ীর নিকট থেকে জরিমানা আদায় করা হয়েছে।

সোমবার সন্ধ্যার দিকে এ অভিযান চালানো হয়। করোনা ভাইরাস সম্পর্কে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে সরকারি নিয়ম অনুযায়ী এক জায়গায় পাঁচ জনের অধিক মানুষ থাকতে পারবে না। কিন্তু গ্রামের মানুষ দোকানে সব সময় আড্ডা দেওয়ার সহ সেখানে টেলিভিশন চালানো এবং ক্যারামবোর্ড এর আসর বসিয়ে সেখানে গণজমায়েত করা হয়।

সন্ধ্যায় মুজিবনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ওসমান গনির নেতৃত্বে মুজিবনগর উপজেলার বাগোয়ান, আনন্দবাস এবং ভবেরপাড়া গ্রামের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে বেশ কিছু টেলিভিশন এবং ক্যারামবোর্ড অপসারণ করা হয়।

এদিকে একই সাথে আনন্দবাস বাজারে বেশি দামে চাল বিক্রি করার অপরাধে ওমর আলীর ছেলে মোঃ জিল্লুর রহমানের ৪ হাজার টাকা এবং জমির উদ্দিনের ছেলে মোঃ আশরাফুল নিকট থেকে ২ হাজার টাকা জরিমানা করা হয়।