খেলাধুলা

মুজিবনগরে নাইট ফুটসাল টুর্নামেন্টে কোমরপুর ইউনাইটেড জয়ী।

By মেহেরপুর নিউজ

August 15, 2019

মেহেরপুরের মুজিবনগর উপজেলার মহাজনপুর ইউনিয়নের কোমরপুর মাধ্যমিক বিদ্যালয়ে সাজিন আহমেদের ব্যক্তিগত আয়োজনে কোমরপুর নাইট ফুটসাল টুর্নামেন্ট ফাইনালে কোমরপুর ইউনাইটেড,১-০ গোলে কোমরপুর মারিয়ানা এফসিকে  হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে।

১১ই আগস্ট শুরু হওয়া এই টুর্নামেন্ট মোট ৮ টি দল অংশগ্রহণ করে এর মধ্যে ৪ টি দল সেমি-ফাইনাল খেলার যোগ্যতা অর্জন করে। ১ম সেমিফাইনালে কোমরপুর ইউনাইটেড ট্রাইব্রেকারে ১-০ ব্যবধানে কোমরপুর এফসি কে এবং ২য় সেমিফাইনালে ট্রাইব্রেকারে একই ব্যবধানে কোমরপুর মারিয়ানা এফসি, কোমরপুর স্যাভেন স্টারকে পরাজিত করে ফাইনালে ওঠে।

গতকাল বুধবার রাত ১০ টার দিকে অনুষ্ঠিত ফাইনাল ম্যাচটিতে কোন গোল ছাড়াই ম্যাচের সময় শেষ হয়ে যায়।পরে অতিরিক্ত সময়ের ঠিক শেষ মুহুর্তে  কোমরপুর ইউনাইটেড এর “ফিরোজ” মাঝ মাঠ থেকে অসাধারন এক বাকানো শটে গোল করে ম্যাচটি নিজেদের করে নেন।শেষ পর্যন্ত বিপক্ষ দল সর্বোচ্চ চেষ্টা করেও গোল ব্যবধান কমাতে পারে নি। গ্রুপ পর্ব থেকেই ভালো করা মারিয়ানা এফসির ধনুঞ্জয় ম্যান অব দ্যা ফাইনাল হলেও তিনি তার দলকে দুর্ভাগ্য বশত বিজয়ী করতে পারেন নি।

তবে ম্যান অব দ্যা টুর্নামেন্ট এর পুরষ্কারের ঝুলিটা প্রত্যাশিত ভাবে বিজয়ী দলের খাইরুলের পকেটেই গিয়েছে। অপরদিকে  অন্তর আহম্মদ আগুনকে সেরা উদিয়মান প্লেয়ার হিসেবে নির্বাচন করা হয়েছে।

# শামীম আহম্মেম,মহাজনপুর প্রতিনিধি #